php glass

মঞ্জুর হলফনামায় তথ্য গোপনের অভিযোগ খালেকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তালুকদার আব্দুল খালেক ও নজরুল ইসলাম মঞ্জু

walton

খুলনা: খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর হলফনামায় তথ্য গোপনের অভিযোগ করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

বুধবার (১৮ এপ্রিল) খুলনা বিভাগীয় কমিশনার বরাবর লিখিতভাবে এ অভিযোগ করা হয়। খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ বাংলানিউজকে এ তথ্য জানান।

অভিযোগপত্রে খালেক উল্লেখ করেন, খুলনা সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু জয়েন্ট স্টক কোম্পানির নিবন্ধনকৃত খুলনা প্রোপার্টিজ লিমিটেডের একজন শেয়ারহোল্ডার। তিনি ওই কোম্পানির এক হাজার ৪শ’ শেয়ারের মালিক। এই তথ্যটি তিনি তার হলফনামায় গোপন করেছেন। যে কারণে তার মনোনয়নপত্র বাতিলযোগ্য বলে আমি মনে করি।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু হলফনামায় খুলনা প্রোপার্টিজ লিমিটেডের শেয়ারহোল্ডারের তথ্য গোপন করায় তার মনোনয়নপত্র বাতিলসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগে অনুরোধ করেন খালেক।

এর আগে গত সোমবার (১৬ এপ্রিল) দুপুর আড়াইটায় হলফনামায় তথ্য গোপনের অভিযোগে খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তালুকদার আব্দুল খালেকের মনোনয়ন বাতিল পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত অভিযোগ করেন বিএনপির মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। রিটার্নিং অফিসারের কাছে দাখিলকৃত ওই অভিযোগের উপর বৃহস্পতিবার (১৯ এপ্রিল) শুনানি অনুষ্ঠিত হবে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
এমআরএম/জেডএস

বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন
১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ


আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে
ব্যাট হাতে দাপট দেখিয়েছেন যারা