php glass

স্থগিত ১৬ স্থানীয় সরকারের নির্বাচন ২৪ সেপ্টেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচন কমিশন ভবন/ফাইল ফটো

walton

ঢাকা: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদের সাধারণ নির্বাচনসহ বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে স্থগিত ১৬টি স্থানীয় সরকারের নির্বাচন আগামী ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

রোববার (২৭ আগস্ট) নির্বাচন কমিশন (ইসি) স্থগিত নির্বাচনের বিষয়ে পুনরায় এ সময় নির্ধারণ করেছে।

ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ জানান, স্থানীয় সরকারের স্থগিত ১৬টি নির্বাচনে আগামী ২৪ সেপ্টেম্বর ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। গত ১৬ আগস্ট বন্যা ও প্রাকৃতিব দুর্যোগের কারণে নির্বাচন স্থগিত করা হয়েছিল।

ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখা থেকে জানা যায়, ২৪ সেপ্টেম্বর যেসব নির্বাচন হবে এগুলোর মধ্যে রয়েছে- কর্ণফুলী উপজেলার সাধারণ নির্বাচন, পীরগঞ্জের পীরগঞ্জ ইউনিয়ন পরিষদ (ইউপি), রায়পুর ইউপি, রামনাথপুর ইউপি ও কসবার খাড়ের ইউপির সাধারণ নির্বাচন।
 
এছাড়া সুনামগঞ্জের আহম্মদপুর ইউপির ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, ভেদরগঞ্জ উপজেলার মহিষার ৬ নম্বর সাধারণ ওয়ার্ড, দশমিনার বহরমপুরের ১ নম্বর সাধারণ ওয়ার্ড, মনিরামপুরে হরিহরনগরের ৯ নম্বর সাধারণ ওয়ার্ড, গাংনীতে ষোলটাকার ৩ নম্বর সাধারণ ওয়ার্ড, কুমিল্লা সদর দক্ষিণার বাগমারা দক্ষিণ ইউপি চেয়ারম্যান পদ, চাঁদপুরে চান্দ্রার ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ড, ফেনী সদরের ধূলিয়ার ৪ নম্বর সাধারণ ওয়ার্ড, হাইমচরে ফতেহপুরের ৮ নম্বর সাধারণ ওয়ার্ড, মৌলভীবাজারে মনমুখের ৫ নম্বর সাধারণ ওয়ার্ড এবং সিলেটে টুকেরবাজার ইউপির ১ নম্বর সংরক্ষিত ওয়ার্ড নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
ইইউডি/এএ

মান্দায় ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনির শিকার ৬, আটক ১
প্রিমিয়ার ইউনিভার্সিটির দ্বিতীয় সমাবর্তন শুরু
সাত কলেজের অধিভূক্তি বাতিলের দাবিতে ঢাবিতে তালা
ছোটপর্দায় আজকের খেলা
টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক


খুলনায় সোহাগ পরিবহন কেড়ে নিল নারীর প্রাণ
যাত্রীবাহী পরিবহন শূন্য পাটুরিয়া ফেরিঘাট
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত
মিন্নিকে আইনি সহায়তা দিতে আদালতের সামনে আইনজীবীরা
জন্মদিনে আরও বড় কাজের প্রত্যাশা ফখরুল আলমের