ঢাকা, সোমবার, ৪ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারি ২০২১, ০৩ জমাদিউস সানি ১৪৪২

শিক্ষা

জাবির বিতর্ক সংগঠন জেইউডিওর নতুন কমিটি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
জাবির বিতর্ক সংগঠন জেইউডিওর নতুন কমিটি সাইমুম মৌসুমি বৃষ্টি ও ফারহান আনজুম করিম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বিতর্ক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও)-এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪৫তম আবর্তনের সাইমুম মৌসুমি বৃষ্টিকে সভাপতি ও সরকার ও রাজনীতি বিভাগের ৪৬তম আবর্তনের ফারহান আনজুম করিমকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংগঠনটি।

কমিটির বাকি সদস্যরা হলেন- সহ-সভাপতি শাফি মাহমুদ সাগর, সাজিদ হাসান চৌধুরী অভি, রোকেয়া আশা, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লাল হোসাইন সৌরভ, তাসফিয়া আফরিন ফারিয়া, নূর হোসাইন বিন্দু, সাংগঠনিক সম্পাদক তাপসী দে প্রাপ্তি, সহ-সাংগঠনিক সম্পাদক আল রাব্বি সিমেন্স, অনুষ্ঠান সম্পাদক জাফর ইমাম, অর্থ সম্পাদক মনিকা ইয়াসমিন মনি, দপ্তর সম্পাদক নির্বাচিতা চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশেদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা সম্পাদক জাহিদুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মাজহার তাহমিদ, প্রেস ও মিডিয়া সম্পাদক আব্দুল্লাহ আল হাবিব ও ইংরেজি সেশন সমন্বয়ক রাতুল হাসান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- মেহেদী হাসান, নাকীব ইসলাম ও ইশতিয়াক আহমেদ।

অন্যদিকে সদস্যদের ইংরেজিতে বিতর্কের দক্ষতা বৃদ্ধি করতে সংগঠনটি জেইউডিও ইংলিশ ফোরাম পরিচালনা করে আসছে।  

সংগঠনটির নতুন কমিটির পাশাপাশি জেইউডিও ইংলিশ ফোরামেরও নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ইংলিশ কোওরডিনেটর হিসেবে রোকেয়া আশা, মেম্বার সেক্রেটারি তাসফিয়া আফরিন ফারিয়া, সেশন কোওরডিনেটর রাতুল হাসানের নাম ঘোষণা করা হয়। এছাড়া ইংলিশ ফোরামের সদস্যরা হলেন- হামিদা জান্নাত মনি ও নাজিম হোসাইন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa