ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

শিক্ষা

জন্মাষ্টমীতে বশেফমুবিপ্রবির উপাচার্যের শুভেচ্ছা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
জন্মাষ্টমীতে বশেফমুবিপ্রবির উপাচার্যের শুভেচ্ছা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ

ঢাকা: শ্রীকৃষ্ণের জন্মতিথি ‘শ্রী শ্রী জন্মাষ্টমী’ উপলক্ষে শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

সোমবার (১০ আগস্ট) এক শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শ্রীকৃষ্ণের জন্মদিবস।

যা শুভ জন্মাষ্টমী হিসেবে পালিত হয়ে থাকে।

‘সমাজ থেকে অন্যায়-অত্যাচার, অধর্ম, কুসংস্কার, নিপীড়ন ও হানাহানি দূর করে মানুষে মানুষে ভ্রাতৃত্ব ও সম্প্রীতির বন্ধন গড়ে তোলাই ছিল শ্রীকৃষ্ণের মূল দর্শন। শ্রীকৃষ্ণ তার কর্মের মধ্য দিয়ে সমাজে মানবপ্রেম, ন্যায় ও শান্তি প্রতিষ্ঠার বার্তা ছড়িয়ে গেছেন। ’

উপাচার্য বলেন, শ্রীকৃষ্ণের আদর্শ ও দর্শন অনুসরণের মাধ্যমে আমাদের আবহমানকালের সাম্প্রদায়িক সম্প্রীতি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধন আরও সুদৃঢ় হবে বলে বিশ্বাস করি।

উপাচার্য শ্রীকৃষ্ণের জন্মতিথি ‘শ্রী শ্রী জন্মাষ্টমী’র সাফল্য এবং সবার সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, আগস্ট ১১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa