শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী দিল বগুড়া পুলিশ লাইন্স স্কুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

walton

বগুড়া: বগুড়ায় করোনা ভাইরাসের কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবিলায় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (০৬ মে) দুপুর ১২টার দিকে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে সামাজিক দূরত্ব নিশ্চিত করে তৃতীয় দফায় এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট তুলে দেন বগুড়ার পুলিশ সুপার ও উক্ত প্রতিষ্ঠানের সভাপতি আলী আশরাফ ভূইঞা।

করোনা ভাইরাসের কারণে চলমান পরিস্থিতিতে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। দেশের এ ক্রান্তিকালে তারা কষ্টে রয়েছেন। অনেকে আত্মসম্মানের ভয়ে কাউকে মুখ ফুটে কিছু বলতেও পারছেন না। এসব কারণে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অর্থায়নে প্রতিষ্ঠানের ২০০ এতিম-দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকের জন্য চাল, ডাল, তেল, লবণ, আলু, পেঁয়াজ, সাবান সমৃদ্ধ খাদ্যসামগ্রীর প্যাকেট তৈরি করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের সময় প্রতিষ্ঠানের সভাপতি পুলিশ সুপার আলী আশরাফ ভূইঞা বলেন, ‘পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের কোনো দরিদ্র এতিম ছাত্র-ছাত্রী না খেয়ে থাকবে না। যদি কোনো দরিদ্র এতিম শিক্ষার্থীর খাদ্যসামগ্রীর প্রয়োজন হয় তবে তারা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে সহায়তা পাবে।’

বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদত হোসেন ঝুনু বাংলানিউজকে বলেন, ‘করোনা ভাইরাস পরিস্থিতিতে সবাই কঠিন সময় পার করছে। এসময় এতিম-দরিদ্র ছাত্রছাত্রী ও অবিভাবকদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক কর্তব্য। এ মানবিক সাহায্য সহযোগিতা অব্যহত রাখা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মো. হযরত আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহাবুব মোরর্শেদ, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষকদের মধ্যে কাজি নজরুল, ইয়াসমীন, সুলতানা, শহীদুল ইসলাম, আনজুয়ারা খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, মে ০৬, ২০২০
কেইউএ/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন: বগুড়া
করোনা রোগীর সেবা ও দাফন-কাফন আমাদের দ্বীনি দায়িত্ব
আমতলীর পৌর মেয়রের ওপর হামলা, চাপাতিসহ ৩ জন আটক
রায়সাহেব বাজারে গোডাউনে অগ্নিকাণ্ডের সূত্রপাত কেমিক্যালে
ধর্মপাশায় বজ্রপাতে জেলের মৃত্যু
কানাডায় বর্ণবাদবিরোধী আন্দোলনে ট্রুডো


যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদান অনলাইনে
‘করোনা রোধে নারায়ণগঞ্জের সিস্টেমটা সারাদেশে প্রয়োগ হবে’
বর্ণ-বৈষম্য দূরীকরণে ১০০ মিলিয়ন ডলার অনুদান দেবেন জর্ডান
ফেনীতে করোনা আক্রান্ত বাড়লেও তোয়াক্কা নেই স্বাস্থ্যবিধির
করোনা উপসর্গে মৃত্যু: পরিবার পিছুহটায় দাফন করলো প্রশাসন