বিশ্ববিদ্যালয় ছাত্র তৌহিদ হত্যার রহস্য উদঘাটন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন, ছবি: বাংলানিউজ

walton

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরের তিনকোনা পুকুরপাড় এলাকার একটি মেসে ঢুকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র তৌহিদুল ইসলাম খানকে (২৪) হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় মূল ঘাতক আশিকুজ্জামান আশিককে (২৭) গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৪ মে) বিকেল ৩ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

পুলিশ সুপার জানান, গ্রেফতার আশিক এলাকার পেশাদার চোর ও মাদকসেবী। ঘটনার দু’দিন আগে ওই মেসের গলি রাস্তার মাথায় রমজান মাসে সিগারেট খাওয়া নিয়ে ঘাতক আশিককে ভৎসনা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র তৌহিদ। তখন এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এসময় তৌহিদের হাতে থাকা মোবাইলের প্রতি লোভ হয় আশিকের। পরে তৌহিদের পেছনে পেছনে বাসায় গিয়ে তার রুম দেখে আসে আশিক।

তিনি আরও জানান, ঘটনার দিন শুক্রবার (১ মে) রাত ৩ টার দিকে আশিক বাসার ছাদ দিয়ে মোবাাইল চুরি করতে গেলে তৌহিদ তাকে ধরে ফেলে। এসময় উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পাশে থাকা রড দিয়ে তৌহিতকে আঘাত করে রক্তাক্ত করে পালিয়ে যায় আশিক। পরে বাসার মালিক নিচে নেমে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

আশিক সোমবার দুপুরে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলেও জানান পুলিশ সুপার।

এ সময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবীর, মো. আল আমিন, মো. শাহজাহান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ০৪, ২০২০
ওএইচ/

করোনা উপসর্গে মৃত্যু: পরিবার পিছুহটায় দাফন করলো প্রশাসন
বর্ণবাদবিরোধী বিক্ষোভে উত্তাল বিশ্ব
ভার্চ্যুয়াল আদালতে সারাদেশে সাড়ে ২৭ হাজার আসামির জামিন
ভোলার মেঘনায় মিলছে না ইলিশ, কষ্টে দিন কাটছে জেলেদের
ছোটপর্দায় আজকের খেলা


কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু
করোনা প্রমাণ করলো, পুলিশ জনগণের বন্ধু
গাজীপুরে কমেছে বায়ু দূষণ, বেড়েছে ফল-শাক-সবজির ফলন
‘পোলাডারে লইয়া বাঁচতে চাই’
উপকূলের জীবন-জীবিকা

‘পোলাডারে লইয়া বাঁচতে চাই’

বরিশালে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা