ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

শিক্ষা

ঢাবির ইসলামের ইতিহাস বিভাগের পুনর্মিলনী ২৮ ফেব্রুয়ারি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারী ২৬, ২০২০
ঢাবির ইসলামের ইতিহাস বিভাগের পুনর্মিলনী ২৮ ফেব্রুয়ারি

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রাক্তন ছাত্র সমিতির ৩২তম বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী ২৮ ফেব্রুয়ারি (শুক্রবার)। নিবন্ধন চলবে সোমবার (১০ ফেব্রুয়ারি) পর্যন্ত।

রোববার (২৬ জানুয়ারি) বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রাক্তন ছাত্র সমিতির দফতর সম্পাদক এ কে এম ইফতেখারুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য জানান।

পুনর্মিলনীর অনুষ্ঠান রাজধানীর আজিমপুর গার্লস স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুনর্মিলনীর উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আতাউর রহমান মিয়াজী ও ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ।  

দিনব্যাপী অনুষ্ঠান সূচির মধ্যে রয়েছে- আলোচনা সভা, কৃতি শিক্ষার্থীদের সম্মাননা দেওয়া, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, বার্ষিক সাধারণ সভা ও র‌্যাফেল ড্র।

পুনর্মিলনীতে অংশগ্রহণের জন্য এ বছর নিবন্ধন ফি ধার্য করা হয়েছে জনপ্রতি ১০০০ টাকা, দম্পতি (স্বামী-স্ত্রী) ১৮০০ টাকা, সন্তান প্রতিজন ৫০০ টাকা ও চালক ৪০০ টাকা।
 
নিবন্ধন ফি সরাসরি অথবা মোবাইল ব্যাংকিং বিকাশের মাধ্যমে জমা নেওয়া হবে। এক্ষেত্রে সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মাসুদ রানা খান (বিকাশ ০১৭১২ ৫১১৫৭৬) ও মাহমুদুর রহমানের (বিকাশ ০১৭১৭ ০৯৩৭৮৯) কাছে জমা দিয়ে নিববন্ধন সম্পন্ন করতে হবে।

এছাড়াও যেকোনো তথ্যের জন্য সমিতির কোষাধ্যক্ষ মো. মঞ্জুরুল আলম হাওলাদার (০১৭১৫ ৭৯৩২৮০) এবং বিভাগের সহযোগী অধ্যাপক ও প্রাক্তন সমিতির প্রকাশনা সম্পাদক ড. মো. এ টি এম সামছুজ্জোহার (০১৬৭৮ ১৪২৯২৪) সঙ্গে যোগাযোগ করে রেজিস্ট্রেশন করা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এসকেবি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa