কিন্ডারগার্টেন স্কুলগুলো নিবন্ধনের আওতায় আনা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন। ছবি: বাংলানিউজ

walton

কেরানীগঞ্জ (ঢাকা): প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, ২০৪১ সালের যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখছি, তার কারিগর হবে আজকের এই প্রাথমিক শিক্ষার্থীরা। এজন্য সরকার তাদের কোয়ালিটি এডুকেশন দিতে বদ্ধ পরিকর।

বুধবার (২০ নভেম্বর) বেলা ১২টার দিকে কেরানীগঞ্জ উপজেলার আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার কেন্দ্র পরিদর্শন শেষে আগানগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। এর আগে, উপজেলার জিনজিরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র তিনি পরিদর্শন করেন।

তিনি বলেন, কিন্ডারগার্টেন স্কুলগুলো ব্যাঙের ছাতার মতো গড়ে উঠছে। এসব স্কুলগুলো নিয়ে আমাদের পরিকল্পনা আছে। আমরা এ স্কুলগুলোকে নিবন্ধনের আওতায় আনবো। আগামী বছরের শুরুতেই একটি নীতিমালা করে এ প্রক্রিয়া বাস্তবায়ন করবো।

এ সময় উপস্থিত ছিলেন- প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক ইফতেখার হোসেন ভূঁইয়া, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলেয়া ফেরদৌসী শিখা, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা ও আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: কেরানীগঞ্জ
বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’


সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত
ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’