php glass

নথি নিয়ে শিক্ষামন্ত্রীর কাছে যাচ্ছেন আন্দোলনকারীরা

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

walton

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (সাভার): জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধিকতর উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগে উপাচার্য অধ্যাপক ফারজানা ইসালামের অপসারণ দাবিতে চলমান আন্দোলনের মধ্যে উপাচার্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে শিক্ষদেরকে আহ্বান জানান শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

সেই আহ্বানের প্রেক্ষিতে ছয় পাতার অভিযোগপত্র ও ৭০ পাতার নথি শিক্ষামন্ত্রীর একান্ত সচিবের কাছে ই-মেইলযোগে পাঠানো হয়েছে। এছাড়া স্বশরীরে শিক্ষামন্ত্রীর কাছে অভিযোগ ও নথিপত্র দেওয়া জন্য প্রতিনিধি পাঠানো হয়েছে বলেও জানান আন্দোলনকারীরা।

শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় আন্দোলনকারী দুই শিক্ষক অভিযোগ ও নথিপত্র শিক্ষামন্ত্রীর একান্ত সচিবের কাছে জমা দেওয়ার জন্য ক্যাম্পাস ত্যাগ করেন।

বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক অধ্যাপক খবির উদ্দিন বাংলানিউজকে বলেন, ছয় পাতার অভিযোগপত্র এবং সঙ্গে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খানের সঙ্গে সাক্ষাতের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। তার কাছেই এগুলো জমা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এসএ/

ক্লিক করুন, আরো পড়ুন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর


রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ