ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

শিক্ষা

ববিতে ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
ববিতে ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ

বরিশাল: স্থগিত হওয়া বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ২০১৯-২০ শিক্ষা বর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে।

পুনঃনির্ধারিত সময়সূচি অনুযায়ী, ববির ভর্তি পরীক্ষা আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ১০টায় নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) এর সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সবসদস্যদের উপস্থিতিতে ভর্তি পরীক্ষার নতুন এ সময়সূচি নির্ধারণ করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর (শুক্রবার) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ‘খ’ ইউনিট, বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত ‘গ’ ইউনিট ও ২৮ ডিসেম্বর (শনিবার) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

গত ৬ নভেম্বর ববির উপাচার্য (ভিসি) হিসেবে যোগদান করে অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেছিলেন, আমার প্রথম অগ্রাধিকার হচ্ছে, স্থগিত হওয়া ২০১৯-২০ শিক্ষা বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ দ্রুত ঘোষণা করে সুষ্ঠুভাবে এর যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের http://admission.eis.bu.ac.bd, www.barisaluniv.ac.bd এবং www.bu.ac.bd ওয়েবসাইটসমূহে পাওয়া যাবে।
        
বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa