php glass

ফাহাদ হত্যার ঘটনায় ইবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাম থেকে শিক্ষার্থীদে মিছিল ও মহাসড়ক অবরোধ। ছবি: বাংলানিউজ

walton

ইবি: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচারের দাবিতে কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। 

এসময় আবরার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে দ্রুত শাস্তির আওতায় আনার দাবি জানানো হয়। পাশাপাশি পাবলিক বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা চেয়ে বিভিন্ন স্লোগান দেন তারা।

জানা যায়, সোমবার (৭ অক্টোবর) বেলা আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের সামনে থেকে মিছিল বের করেন শিক্ষার্থীরা। মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে গিয়ে কুষ্টিয়া-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখেন তারা। এতে রাস্তার দুই পাশে প্রায় শতাধিক যানবাহন আটকা পরে। তবে এসময় অ্যাম্বুলেন্স ও জরুরি পরিবহনগুলো যাতায়াতের ব্যবস্থা করে দিতে দেখা গেছে শিক্ষার্থীদের।

অবরোধে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ রাস্তায় আটকে আছেন শুনে তাকে সম্মান জানিয়ে বিকেল ৩টার দিকে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন।

নিহত ফাহাদ বুয়েটের ইলেক্ট্রিক অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। তিনি থাকতেন বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়
বরিশাল স্টেডিয়ামে আন্তর্জাতিক ম্যাচের প্রস্তুতি 
শিবগঞ্জে দেড় মণ ইলিশ জব্দ
৩০০ কোটি রুপি ছাড়ালো ‘ওয়ার’, আসছে সিকুয়েল
বিএনপির এমপি হারুনের পাঁচ বছর কারাদণ্ড
সম্রা‌টের সহ‌যোগী আরমান ফের রিমা‌ন্ডে


সরকারি কর্মচারী গ্রেফতার অনুমোদনের বিধান নিয়ে রুল
সংবাদ সম্মেলন করে ধর্মঘটে যেতে পারেন ক্রিকেটাররা?
হেলথ এক্সপোতে ফ্রি চক্ষু পরীক্ষা করছে বসুন্ধরা আই হসপিটাল
হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু বুধবার
কালিদাস কর্মকার: একজন আমৃত্যু কর্মময় চারুশিল্পী