php glass

জাবি ছাত্রলীগের আনন্দ র‌্যালি-বৃক্ষরোপণ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

র‌্যালি, ছবি: বাংলানিউজ

walton

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি): বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে আনন্দ র‌্যালি শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেখ হাসিনা হলের সামনে গিয়ে বৃক্ষরোপণের মাধ্যমে শেষ হয়।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন, আমরা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘয়ু কামনা করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।বৃক্ষরোপণ করছে জাবি ছাত্রলীগ। ছবি: বাংলানিউজএ সময় তিনি উপস্থিত নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে আনন্দ র‌্যালির সমাপ্তি ঘোষণা করেন।

আনন্দ র‌্যালিতে শাখা সভাপতি জুয়েল রানার নেতৃত্বে প্রায় ৩ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে শেখ হাসিনার দীর্ঘয়ু কামনা করে মিলাদও দোয়া মাহফিল কর্মসূচি পালন করেছে শাখা ছাত্রলীগ।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনার। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হলেও বিদেশে অবস্থান করে বেঁচে যান শেখ হাসিনা ও শেখ রেহানা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
এএটি

ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের অভাব রয়েছে: ডমিঙ্গো
এতিম সাজিয়ে দম্পতির কাছে চুরি করা শিশু বিক্রি
পাকুন্দিয়ায় প্রিমিয়ার ক্লাব ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
করফাঁকির অভিযোগে ৫৫০০ কেজি তামাক জব্দ
শিপিং রিপোর্টার্স ফোরামের নতুন কমিটি


কেরানীগঞ্জে উদ্ধার কদমতলীর অপহৃত নারী, আটক ১
বেনাপোল কাস্টমসে নিয়োগ পরীক্ষার্থীদের ভোগান্তি 
জ্যাঠা শ্বশুরের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ
শ্রীমঙ্গলে ক্রেতা সেজে দুটি ডাহুক উদ্ধার
গোলাপি বলের প্রথম দিনে ‘ব্যর্থ’ বাংলাদেশ