php glass

এমটিসি অ্যাওয়ার্ড পেলেন নর্দান ইউনিভার্সিটির চেয়ারম্যান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহকে এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং একাডেমিক লিডারশিপ অ্যাওয়ার্ড দেওয়া হচ্ছে।

walton

ঢাকা: বাংলাদেশের উচ্চ শিক্ষাখাতের উন্নয়নে বিশেষ অবদান এবং আইসিটি, শিক্ষাখাতে নেতৃত্ব ও অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং একাডেমিক লিডারশিপ অ্যাওয়ার্ড পেয়েছেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনার উপাচার্য অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ। 

৭ সেপ্টেম্বর এমটিসি গ্লোবাল কর্তৃপক্ষ ভারতের ব্যাঙ্গালোরে অনুষ্ঠিত নবম ওয়ার্ল্ড অ্যাডু সামিট ও বার্ষিক অ্যাওয়ার্ড দেওয়া অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড দেয়।

এমটিসি হলো ভারতের আন্তর্জাতিক শিক্ষা গবেষণাকারী একটি প্রতিষ্ঠান, যা বিশ্বের ৩০টি দেশে ৩১ হাজার শিক্ষাপ্রতিষ্ঠান নিয়ে কাজ করে। ইউনাইটেড নেশনস স্বীকৃত স্বনামধন্য এ একাডেমিক প্রতিষ্ঠানটি ভারতের ব্যাঙ্গালোরে অবস্থিত। এমটিসি গ্লোবাল ২০১০ সাল থেকে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আন্তর্জাতিক এ অ্যাওয়ার্ড দিচ্ছে।

এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড-২০১৯ পাওয়ায় চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা।

অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আবদুল্লাহ একই সময় ভারতের ব্যাঙ্গালোর শহরে অনুষ্ঠিত নবম ওয়ার্ল্ড অ্যাডু সামিটে অংশগ্রহণ করেন। ‘উচ্চ শিক্ষার আন্তর্জাতিকিকরণঃপ্রতিবন্ধকতা ও সুযোগ’ শীর্ষক এ আন্তর্জাতিক সামিটের সমাপনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

সামিটে অংশগ্রহণ ও বক্তব্য রাখেন- এমটিসি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট অধ্যাপক ভোলানাথ দত্ত, ধ্রুব কলেজ অব ম্যানেজমেন্ট হায়দারাবাদের চেয়ারম্যান ড. এস প্রতাপ রেডি, আমিতি বিশ্ববিদ্যালয় জয়পুরের পরিচালক অধ্যাপক ড. ভিনিতা আগারওয়াল ও রমা বিশ্ববিদ্যালয় কানপুর ইউপি ভারতের বাণিজ্য ও ব্যবস্থাপনা অনুষদের ডিন অধ্যাপক ড. আফতাব আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
আরবি/

মহাসড়কে অপহরণ করে মুক্তিপণ আদায়কারী ৪ সদস্য গ্রেপ্তার
র‌্যাগিংয়ের প্রতিবাদ: রাবি শিক্ষার্থীকে মারধরের অভিযোগ
রাবিতে নির্দেশনা অমান্য করে মেস মালিকদের অর্থ আদায়
বোরহানউদ্দিনে অপ্রীতিকর পরিস্থিতির নেপথ্যে
ফেনীতে আ'লীগের সম্মেলনে সমাগম হবে দুই লাখ নেতাকর্মীর


হাঁসের খামারটি যেনো  সাপ ও পোকামাকড়ের অভয়ারণ্য 
বোমা সন্দেহে রহস্যময় লাগেজ ঘিরে রেখেছে র‍্যাব-পুলিশ
নাসা স্পেস অ্যাপ চ্যালেঞ্জ: বাংলাদেশ পর্বে বিজয়ী ১৫টি দল
বাজিতপুরে ৩৮৫ পিস ইয়াবাসহ দুইজন আটক
নামের মর্যাদা রাখলো লাওসের ইয়ং এলিফেন্টস