php glass

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বসুন্ধরা এলপি গ্যাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা এলপি গ্যাসের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: মুজিবুর

walton

ঢাকা: পরিবেশকদের সন্তানদের মধ্যে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২ এর সম্মেলন কক্ষে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বসুন্ধরা এলপি গ্যাসের ১৬ জন পরিবেশকের কৃতী সন্তানের হাতে ক্রেস্ট, সনদ ও উপহার তুলে দেন বসুন্ধরা গ্রুপের হেড অব ডিভিশন (বিজনেস ডেভলপমেন্ট) সেক্টর-এ জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফাইন্যান্স মাহবুব আলম, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের জিএম (সেলস) জাকারিয়া জালাল ও টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে জেড এম আহমেদ প্রিন্স বলেন, বসুন্ধরা শুরু থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বসুন্ধরা এলপি গ্যাস নারীদের সম্মাননায় এর সিলিন্ডারে রেখাচিত্র প্রকাশ করেছিল নারী দিবসে। সিলিন্ডার থেকে দুর্ঘটনা এড়াতে প্রতিনিয়ত জেলাভিত্তিক নারীদের নিয়ে ‘নিরাপদ নিবাস’ ক্যাম্পেইন চালিয়ে আসছে।

তিনি আরও বলেন, সম্প্রতি সিলিন্ডারের ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু করে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে প্রতিষ্ঠানটি। কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা শুধু সংবর্ধনাই নয়, বরং দেশ ও জাতির কল্যাণে-উন্নয়নে তারা যেন তাদের মেধা ও মননশীলতার পরিচয় দিতে পারে, তারই উৎসাহ প্রদান। আজকের মেধাবী শিক্ষার্থীই পারে সমৃদ্ধশালী আগামী গড়ে দিতে।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের এগিয়ে চলার পথে আমাদের পরিবেশকদের অবদান অনস্বীকার্য। আজ আমাদের এই অবস্থানে থাকার পেছনে পরিবেশকরাই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলছেন।

তিনি আরও বলেন, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডে মনে করে, পরিবেশকদের সঙ্গে আমাদের সম্পর্ক ব্যবসায়িক নয়, পারিবারিক। পরিবেশকদের পরিবারের সদস্য আমাদেরও পরিবারের সদস্য। তাই আমাদের পরিবারের যেসব কৃতী শিক্ষার্থীরা আছেন, তাদের আমরা এই সংবর্ধনার মাধ্যমে উৎসাহ জোগাতে চাই, যেন মেধাবী এই সন্তানরাই দেশ ও জাতির শ্রেষ্ঠ সম্পদ হিসেবে নিজেদের গড়ে তুলতে পারে।

আয়মান সাদিক বলেন, এমন অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি সত্যিই আনন্দিত। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘কোনো ব্যক্তিই সবদিক থেকে নিখুঁত না। কোনো না কোনো সমস্যা থাকতেই পারে। কিন্তু সেই সমস্যার সমাধান না খুঁজে হতাশায় গা ভাসানো যাবে না। সেই সমস্যার সৃজনশীল সমাধান খুঁজতে হবে।’

অনুষ্ঠানে মোট ১৬ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি দেওয়া হয়। যাদের মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থী ছিল পাঁচ জন। অনুষ্ঠানে ১৬ জন পরিবেশক তাদের পরিবারের সদস্যসহ উপস্থিত ছিলেন।

শিক্ষার্থীদের পক্ষ থেকে সামিয়া হোসেন বলেন, আমার ভালো ফলাফলের জন্য মা-বাবা ও শিক্ষকদের অবদান রয়েছে। আজকের সংবর্ধনা আমাকে লেখাপড়ায় আরও বেশি মনোযোগী করবে ও উৎসাহ যোগাবে। বসুন্ধরা গ্রুপের এই আয়োজনের জন্য তাদের অনেক ধন্যবাদ।

পরিবেশকদের মধ্যে বক্তব্য দেন আবুল হোসেন আজাদ, সোহরাব হোসেন। তারা জানান, বসুন্ধরা এলপি গ্যাসের এমন উদ্যোগে তারা সত্যিই অভিভূত। বসুন্ধরা গ্রুপের ব্যবসায়িক সম্পর্ককে ছাড়িয়ে, আত্মিক সম্পর্ক উন্নয়নের এমন অভিপ্রায় সত্যিই প্রসংশনীয়। পরিবেশকরা উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে প্রতিষ্ঠানের সার্বিক উন্নতি কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এসই/এসএ

ksrm
দুর্নীতির দায়ে ডোমারে রেল স্টেশন বুকিং সহকারী বরখাস্ত
রাবির চিত্রকলা বিভাগের ফল পুনঃমূল্যায়নের দাবি
গণধর্ষণ মামলায় ১৬ আসামির বিরুদ্ধে আদালতে চার্জ গঠন
ফের হাতি, আতঙ্কে ৬ গ্রামের প্রায় ১৫ হাজার মানুষ
যাত্রী ছাউনিতে জন্ম নেয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর


মধুপুরে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন
নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় ৩ যুবলীগ নেতা বহিষ্কার
শুরু হলো জাতীয় নারী দাবা প্রতিযোগিতা
সিনিয়র ক্রিকেটাররাই ভালো খেলতে সাহায্য করেছেন: আমিনুল
ইউরোপা লিগে আর্সেনাল-ম্যানইউ’র শুভ সূচনা