php glass

ফেনী ইউনিভার্সিটির ৫ ক্লাবের মনোনীত কমিটির অভিষেক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনী ইউনিভার্সিটির ৫ ক্লাবের মনোনীত কমিটির সদস্যরা। ছবি: বাংলানিউজ

walton

ফেনী: বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কার্যক্রম শুরু করলো ফেনী ইউনিভার্সিটির পাঁচটি ক্লাবের মনোনীত কমিটি।

এফইউ স্পোর্টস ক্লাব, কালচারাল ক্লাব, ল্যাঙ্গুয়েজ ক্লাব, ডিবেটিং ক্লাব ও এফইউ স্যোশাল সার্ভিস ক্লাব পরিচালনার জন্য প্রতিটি ক্লাবে শিক্ষার্থীদের মধ্য থেকে একজন করে সম্পাদক, যৌথ সম্পাদক ও অর্থ সম্পাদক এবং তিনজন করে নির্বাহী সদস্যের সমন্বয়ে কমিটি মনোনীত করা হয়। আর ক্লাবগুলোর সভাপতি ও সহ-সভাপতির দায়িত্বে থাকছেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষ ।

মঙ্গলবার (২ জুলাই) দুপুরে ইউনিভার্সিটির হল রুমে কমিটির অভিষেক অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির উপাচার্য, বিশিষ্ট মৎস্য বিজ্ঞানী ও শিক্ষাবিদ প্রফেসর ড. মো. সাইফুদ্দিন শাহ্।

অনুষ্ঠানে তিনি বলেন, এই ক্লাবগুলো ইউনিভার্সিটির শুরু থেকেই ছিল। তবে এবার এ ক্লাবগুলো একটি প্রতিষ্ঠানিক রূপ ধারণ করলো। আমি মনে করি এর মধ্যে দিয়ে ইউনিভার্সিটির শিক্ষার্থীদের কো-কারিকুলার কার্যক্রম আরো বাড়বে। সমৃদ্ধ হবে এখানকার শিক্ষার্থীদের মেধা-মনন। আর যারা ক্লাবগুলো পরিচালনার জন্য মনোনীত হয়েছে তাদের সাংগঠনিক জ্ঞান ও দক্ষতা দিয়ে ক্লাবগুলো সুষ্ঠুভাবে পরিচালনা করতে হবে। 

কমিটির অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের। 

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও ইউনিভার্সিটির চেয়ারম্যান কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম, ইউনিভার্সিটির প্রক্টর ও আইন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ। 

এর আগে অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির ক্লাব সমন্বয় কমিটির সমন্বয়ক মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক ও ছাত্র উপদেষ্টা মোহাম্মদ আবুল খায়ের।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এসএইচডি/আরআইএস/

তলিয়ে গেছে কাঁঠালবাড়ী ফেরিঘাট, বেড়েছে দুর্ভোগ
ছায়ানটে রবীন্দ্রসঙ্গীত উৎসবে সুরের তৃপ্তি
সাকিবকে ছাড়া সিরিজ খেলা ‘বিগ লস’: মাশরাফি
সাহেরাদের কপালের সুখ সয়না যমুনার!
বন্যার্তদের জন্য প্রয়োজনীয় সবকিছু করবে সরকার


বন্ধুকে বাঁচাতে শীতলক্ষ্যায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার
অতিমাত্রায় ইন্টারনেটমুখী হওয়ায় বই থেকে দূরে নতুনরা 
বিজেপিতে ভিড়লেন পার্নো মিত্র-ঋষিসহ ১৩ তারকা
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১
বন্যা মোকাবিলায় সরকার উদাসীন: ফখরুল