php glass

এনইউবিটি খুলনাতে সাংবাদিকতা-গণযোগাযোগ বিভাগের যাত্রা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকতা-গণযোগাযোগ বিভাগের উদ্বোধনী অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

walton

খুলনা: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (এনইউবিটি) খুলনায় সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের যাত্রা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে মহানগরের শিববাড়ির মোড়ের বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে দেশ বরেণ্য কথা সাহিত্যিক ও দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন এ বিভাগের উদ্বোধন করেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ  আব্দুল্লাহ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এনউবিটি খুলনার উপ-উপাচার্য প্রফেসর ড. জাহিদ হোসেন।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোসাম্মত হোসনে আরা, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লে. কর্নেল ইয়ার উদ্দীন মোরশেদ আলম। 

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুদক্ষ সংবাদকর্মী তৈরির ক্ষেত্রে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ অ্যান্ড টেকনোলজি খুলনার সদ্য প্রতিষ্ঠিত সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক- কর্মকর্তা ছাত্র-ছাত্রী, ও খুলনা অঞ্চলের বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এমআরএম/ওএইচ/

সাকিবকে ছাড়া সিরিজ খেলা ‘বিগ লস’: মাশরাফি
সাহেরাদের কপালের সুখ সয়না যমুনার!
বন্যার্তদের জন্য প্রয়োজনীয় সবকিছু করবে সরকার
বন্ধুকে বাঁচাতে শীতলক্ষ্যায় নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার
অতিমাত্রায় ইন্টারনেটমুখী হওয়ায় বই থেকে দূরে নতুনরা 


বিজেপিতে ভিড়লেন পার্নো মিত্র-ঋষিসহ ১৩ তারকা
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১
বন্যা মোকাবিলায় সরকার উদাসীন: ফখরুল
‘মানবতার বিভাজন সৃষ্টি করাই মৌলবাদ-জঙ্গিবাদের কাজ’
ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখবে সরকার