ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

শিক্ষা

ফজলুল হক মুসলিম হলে ভিপিসহ স্বতন্ত্র প্রার্থীদের জয়

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১২ ০৩:২৯:৪৪ এএম
ফজলুল হক মুসলিম হলে ভিপিসহ স্বতন্ত্র প্রার্থীদের জয়

ঢাকা বিশ্ববিদ্যালয়: ফজলুল হক মুসলিম হলের হল সংসদ নির্বাচনে সহ-সভাপতিসহ (ভিপি) পাঁচ পদে জয় পেয়েছে স্বতন্ত্র প্রার্থীরা। এছাড়া বাকি আটটি পদে জয় পেয়েছে ছাত্রলীগের প্যানেলের প্রার্থীরা।

এ হলে সহ-সভাপতি (ভিপি) হিসেবে স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হাসান তমাল ৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। একই প্যানেল থেকে নির্বাচিত বাকিরা হলেন- স্বতন্ত্র প্রার্থী বহিরাঙ্গন ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার বাপ্পী ৫৯৯, পাঠকক্ষ বিষয়ক সম্পাদক আবদুর রাকীব ৭১৯, সদস্য শামিম হোসাইন ৮০৬ এবং মাহবুব হাসান তালুকদার ৬৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১১ মার্চ) রাতে হল প্রাঙ্গনে এ ফল ঘোষণা করা হয়।

এই হলে ছাত্রলীগের প্যানেল থেকে জয়ীরা হলেন- জিএস মাহফুজুর রহমান ১১৮২, এজিএস শাহিনুর রহমান চৌধুরী ৭৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া ছাত্রলীগের মনোনীত প্রার্থীদের মধ্যে অভ্যন্তরীণ ক্রীড়া বিষয়ক সম্পাদক রওনক ইসলাম, সমাজ সেবা বিষয়ক সম্পাদক রানা আরাফাত, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, সাহিত্য সম্পাদক আবু হাসিব ও দুইজন সদস্য কাইছার ও রাফসান নির্বাচিত হয়েছেন।

*** একুশে হলের ভিপি মেহেদী, জিএস হাবীব
*** ফজিলাতুন্নেছা হলের ভিপি হলেন স্বতন্ত্রপ্রার্থী রিকি
*** মুহসীন হল সংসদে ভিপি শিশির, জিএস মেহেদী
*** একাত্তর হলের ভিপি সজীব, জিএস নিশান
*** সূর্যসেন হলের ভিপি সোহান, জিএস সিয়াম
***শামসুন নাহার হলে পূর্ণ প্যানেলে স্বতন্ত্ররা

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০১৯
এসকেবি/পিএম/এমএএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa