php glass

ডাকসু: প্রার্থিতা ফিরে পেলেন বেনজীর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উম্মে হাবিবা বেনজীর

walton

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকুস) নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন জিএস প্রার্থী ছাত্র ফেডারেশনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর।

শুক্রবার (০১ মার্চ) হল রিটার্নিং কর্মকর্তার বরাত দিয়ে বেনজীর নিজেই বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আমাকে ফোন করে জানানো হয়েছে নির্বাচন করতে পারবো।

এর আগে ভোটার তালিকায় নাম নেই উল্লেখ করে প্রাথমিক মনোনয়ন তালিকা থেকে বাদ দেওয়া হয় বেনজীরের নাম। পরে তিনি উপাচার্য বরাবর প্রার্থিতা ফিরে পেতে আপিল করেন।

ডাকসু নির্বাচনে প্রার্থীদের প্রাথমিক তালিকা থেকে নাম বাদ দেওয়ায় জিএস প্রার্থী উম্মে হাবিবা বেনজীর আইনি পদক্ষেপ নেবেন বলে জানান। বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে বাংলানিউজকে তিনি এ কথা জানান। ও্ইদিন সন্ধ্যায় প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হলে সেখানে ভোটার তালিকায় নাম না থাকার কারণ দেখিয়ে প্রার্থিতা বাতিল করা হয় বলে অভিযোগ করেন তিনি।

বামজোটের প্যানেল থেকে জিএস প্রার্থী উম্মে হাবীবা বেনজীর বলেন, প্রশাসন ইচ্ছে করে আমার প্রার্থিতা বাতিল করেছে। আমার ভর্তি প্রক্রিয়া শেষ হয়েছে কিন্তু তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমি এরইমধ্যে রিটার্নিং কর্তকর্তার সঙ্গে যোগাযোগও করেছি। তারপরও তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমার মনে হয় প্রশাসন ইচ্ছে করেই আমার নাম তালিকাভুক্ত করেনি। কারণ আমি একজন শক্ত প্রতিদ্বন্দ্বী। তারা আমাকে অধিকার থেকে বঞ্চিত করলো। আমি এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

ডাকসু নির্বাচন: প্রার্থিতা ফিরে পাচ্ছেন আপিলকারী ৫ জন!

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মার্চ ০১, ২০১৯
এসকেবি/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: ছাত্র সংসদ নির্বাচন ডাকসু
মিডিয়াকে দোষ দিয়ে ভালো খেলতে পারার সুযোগ কম: মাশরাফি
বিষাক্ত তরল পানে ৩ মৃত্যুর ঘটনায় আটক ২
সড়ক অপসারণ ইউএনওর নেতৃত্বে
গাজীপুরে ডায়রিয়ার প্রকোপ, একজনের মৃত্যু 
এআরএফের সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মাকসুদুল হাসান


বড় জয়ে মুশফিকদের শুভ সূচনা 
আত্মহত্যা করতে চেয়েছিলেন নেহা কাক্কর
দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন
এবার শুরু হবে এক দফার আন্দোলন: মিনু
পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস