ডাকসু: বামজোটের প্যানেলে ভিপি লিটন নন্দী, জিএস বেনজীর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিটন নন্দী ও উম্মে হাবিবা বেনজীর

walton

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদবিরোধী ছাত্রঐক্য সমর্থিত বামজোটের প্যানেল ঘোষণা করা হয়েছে। 

php glass

প্যানেলে ভিপি হিসেবে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক লিটন নন্দী, সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর এবং সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি সাদিকুল ইসলাম সাদেককে মনোনয়ন দেওয়া হয়েছে।
 
সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবীব রুম্মন।

প্যানেলের অন্য প্রার্থীরা হলেন-স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাজীব কান্তি ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উলুল আমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক সোহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিক সম্পাদক মীম আরাফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক রাজীব দাস, সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ হাসান আদনান, ক্রীড়া সম্পাদক শঙ্খনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক হাসিব মোহাম্মদ আশিক ও সমাজসেবা সম্পাদক ফয়সাল মাহমুদ।

এছাড়া সদস্য পদে রয়েছেন-মঈনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আদজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক, মনীষা আখতার, মাহির ফারহান খান, উদয় নাফিস এবং মেহেদী।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/আরআর

বাইবেল থেকে স্যামির ভবিষ্যদ্বাণী, চ্যাম্পিয়ন উইন্ডিজ
মুক্তিযোদ্ধাদের বয়সসীমা নির্ধারণের গেজেট-পরিপত্র অবৈধ
১৫তম নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ
কৃষকদের কাছ থেকে ধান কেনার দাবিতে মানববন্ধন
৮ মামলায় নূর হোসেনের হাজিরা


ঈদের আগেই পাটকল শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধের দাবি
যৌন নিপীড়ন বন্ধে পাঠ্যসহ সর্বস্তরে সচেতনতা গড়ার তাগিদ
মেগামার্টে এসে মুগ্ধ মেহজাবীন
চবি শিক্ষার্থীর পা ভাঙার ঘটনায় রেলের তদন্ত কমিটি
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার