php glass

ডাকসু: বামজোটের প্যানেলে ভিপি লিটন নন্দী, জিএস বেনজীর

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিটন নন্দী ও উম্মে হাবিবা বেনজীর

walton

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্রগতিশীল ছাত্র জোট ও সাম্রাজ্যবাদবিরোধী ছাত্রঐক্য সমর্থিত বামজোটের প্যানেল ঘোষণা করা হয়েছে। 

প্যানেলে ভিপি হিসেবে ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক লিটন নন্দী, সাধারণ সম্পাদক (জিএস) পদে ছাত্র ফেডারেশনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর এবং সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি সাদিকুল ইসলাম সাদেককে মনোনয়ন দেওয়া হয়েছে।
 
সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি ইমরান হাবীব রুম্মন।

প্যানেলের অন্য প্রার্থীরা হলেন-স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাজীব কান্তি ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উলুল আমর তালুকদার, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক সোহাইল আহমেদ শুভ, আন্তর্জাতিক সম্পাদক মীম আরাফাত, সাহিত্য বিষয়ক সম্পাদক রাজীব দাস, সাংস্কৃতিক সম্পাদক ফাহাদ হাসান আদনান, ক্রীড়া সম্পাদক শঙ্খনীল রায়, ছাত্র পরিবহন সম্পাদক হাসিব মোহাম্মদ আশিক ও সমাজসেবা সম্পাদক ফয়সাল মাহমুদ।

এছাড়া সদস্য পদে রয়েছেন-মঈনুল ইসলাম তুহিন, আমিনুল ইসলাম, আদজাদ হোসেন, আফনান আক্তার, মিত্রময়, সালমান ফারসি, রাহাতিল রাহাত, আরমানুল হক, জেসান অর্ক, মনীষা আখতার, মাহির ফারহান খান, উদয় নাফিস এবং মেহেদী।

বাংলাদেশ সময়: ১৪০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/আরআর

ksrm
বান্দরবানে বাসের ধাক্কায় পুলিশ কনস্টেবল নিহত
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত
ভবনের উপর থেকে নির্মাণসামগ্রী পড়ে শ্রমিকের মৃত্যু
নোংরা পানি পেরিয়েই যেতে হয় স্কুলে 
সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে


১৬ জন নিয়োগ দেবে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
ডেঙ্গুরোগী কমছে শেবাচিম হাসপাতালে
ডেঙ্গুতে ঢামেকে আরও একজনের মৃত্যু, নতুন ভর্তি ৯৬
বেতিসের বিপক্ষেও নেই মেসি
মহেশখালে উচ্ছেদ শুরু করেছে সিডিএ