ডাকসুতে প্যানেল দিলেন ছাত্রলীগের বিদ্রোহীরা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মধুর ক্যান্টিনে প্যানেল ঘোষণা করছেন ছাত্রলীগের বিদ্রোহীরা-ছবি-বাংলানিউজ

walton

ঢাকা বিশ্ববিদ্যালয়: ছাত্রলীগের ঘোষণা দেওয়া প্যানেল প্রত্যাখ্যান করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে বিকল্প প্যানেল দিয়েছেন সংগঠনটির একাংশের নেতাকর্মীরা।

php glass

সোমবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়। এতে ভিপি প্রার্থী হিসেবে সংগঠনটির গত কমিটির কেন্দ্রীয় সহ-সভাপতি সোহান খান এবং জিএস হিসেবে শহীদ সার্জেন্ট জহরুল হক হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বুলবুলের নাম ঘোষণা করা হয়েছে।

এছাড়া সহ-সাধারণ সম্পাদক (এজিএস) হিসেবে মো. রনি, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক পদে মো. আল মামুন, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক পদে জিএম সাকির, আন্তর্জাতিক সম্পাদক পদে তামজিদ হোসেন তামিম, সাহিত্য সম্পাদক পদে মাসুদ রানা ও ক্রীড়া সম্পাদক হিসেবে গাজী লাবিদ হোসেন প্রার্থী হয়েছেন।
 
সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম বুলবুল বলেন, যারা গত নয় মাসের মধ্যে ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করতে পারেনি তারা ডাকসুতে সাধারণ শিক্ষার্থীদের কী দেবে। আমাদের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাত্রদলকে ফুল দিয়ে মধুতে স্বাগত জানায়। আমাদের প্রশ্ন যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না তাদের ফুল দিয়ে কীভাবে তিনি নিজেকে মুজিব আদর্শের সৈনিক দাবি করতে পারেন।
 
ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-সম্পাদক মামুন বলেন, ছাত্রলীগের প্যানেলে যোগ্যদের মূল্যায়ন হয়নি। তাই আমরা মনে করছি আমাদেরও নির্বাচনের অধিকার রয়েছে। তাই আমরা প্যানেল ঘোষণা করছি। আমরাও নির্বাচন করবো।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এসকেবি/আরআর

কা‌লিয়াকৈরে ট্রাকের ধাক্কায় যুবক নিহত
হবিগঞ্জে চা শ্রমিকদের কর্মবিরতি
জাউ ভাত খেয়ে বেঁচে আছেন খালেদা জিয়া: রিজভী
জকোভিচকে হারিয়ে ইতালিয়ান মাস্টার্স জিতলেন নাদাল 
পাঁচ নদীর দখল-দূষণ রোধে মাস্টারপ্ল্যান হচ্ছে


শেখ হাসিনাকে বরণ করতে অপেক্ষা করছে জাপান: রাষ্ট্রদূত
শ্রীমঙ্গলে চা মৌসুমের প্রথম নিলাম 
চার সংবাদমাধ্যমে জেলা পর্যায়ে সাংবাদিকতার সুযোগ
দেড়কেজি মুরগির দামে এক কেজি ফুলকপি
বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিস: টিকিট আছে, যাত্রী নেই