ভায়া ছাড়াই জার্মানিতে উচ্চ শিক্ষার সুযোগ দেবে বিএসবিআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএসবিআই’র সংবাদ সম্মেলন

নোয়াখালী: কোনো প্রকার ভায়া (ভিজ্যুয়াল ইন্সপেকশন উইথ এসিটিক এসিড) ও প্রতারণা ছাড়া নিজস্ব প্রতিষ্ঠানের মাধ্যমে উচ্চ শিক্ষার জন্য জার্মানিতে যাওয়ার সুযোগ করে দেবে বার্লিন স্কুল অব বিজনেস অ্যান্ড ইনোভেশন বার্লিন (বিএসবিআই)।

শনিবার (০৪ আগস্ট) দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের বর্ধিত ভবনের দারুচিনি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিষ্ঠানের কর্মকর্তারা এ কথা জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, তাদের কোনো এজেন্সি নেই বাংলাদেশে। তবে এ দেশে কোম্পানির নিজস্ব প্রতিষ্ঠান করা হয়েছে। ওই প্রতিষ্ঠানের মাধ্যমে সরাসরি জার্মানিতে উচ্চ শিক্ষার সমস্ত সুযোগ করে দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ্ খান সোহেল। বিশেষ অতিথি ছিলেন- নোয়ান্নই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলদার হোসেন জুনায়েদ, আন্তর্জাতিক শিক্ষা বিষয়ক পরামর্শক ইফতি আহমদ। 

এছাড়া উচ্চ শিক্ষার বিষয়ে বিস্তারিত আলোচনা করেন, বিএসবিআই’র বাণিজ্যিক পরিচালক রোমান পোষকার, সিনিয়র স্টুডেন্ট রিককুরেন্ট ম্যানেজার নিপ্পন রায়, রিজন্যাল ম্যানেজার সাঞ্জীব কুমার সিং। 

সংবাদ সম্মেলনের পর বিকেলে নোয়াখালী শিল্পকলা একাডেমিতে একটি ওরিয়েন্টশন কোর্সের আয়োজন করে প্রতিষ্ঠানটি। সেখানে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: নোয়াখালী
ডাকসু নির্বাচন নিয়ে দৃঢ় আশাবাদী উপাচার্য
বরিশালে ১ হাজার কেজি জাটকা জব্দ
নতুন সরকারের প্রথম একনেক বৈঠক মঙ্গলবার, উঠছে ৯ প্রকল্প
রাবি ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাত
নেত্রকোণায় হত্যা মামলায় বাবা-ছেলেসহ গ্রেফতার ৫
প্রথম বৈঠকে বসছে নতুন মন্ত্রিসভা 
ঈশ্বরদীতে চিকিৎসাধীন অবস্থায় আহত শ্রমিকের মৃত্যু
খুলনায় মসজিদের খাদেম হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার
কসবায় ইয়াবাসহ আটক ২
সাহিত্যিক জর্জ অরওয়েলের প্রয়াণ