রাজশাহী শিক্ষাবোর্ডে এইচএসসিতে পাসের হার ৭৮.৪৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এবারের এইচএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৭৮ দশমিক ৪৪ শতাংশ। সকালে এ ফলাফল ঘোষণা করা হয়েছে। গণভবন থেকে বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে রাজশাহীর এইচএসসি ও সমমনা পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

রাজশাহী: এবারের এইচএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষা বোর্ডে পাসের হার ৭৮ দশমিক ৪৪ শতাংশ। সকালে এ ফলাফল ঘোষণা করা হয়েছে। গণভবন থেকে বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে রাজশাহীর এইচএসসি ও সমমনা পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।

এ উপলক্ষে রাজশাহী সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী কলেজ ও মহিলা কলেজের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের আরও ভালো করে পড়াশোনা করার আহ্বান জানিয়ে বলেন, ‌‍‌‘আগামীতে যাতে সবাই পাস করে, সেভাবেই পড়াশোনা করতে হবে। ভালো ফল করলে অভিভাবক, শিক্ষকসহ আমরা সবাই খুশি হই।’

প্রধানমন্ত্রী এসময় রাজশাহীর মেয়র এ.এইচ.এম. খায়রুজ্জামান লিটন, বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, জেলা প্রশাসক আবদুল হান্নান, রাজশাহী কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি ফলপ্রার্থী আবরার লাবিব ফাইজ ও মহিলা কলেজের সোহেলী জাবিন তৃষার সঙ্গে কথা বলেন।

অন্যান্যের মধ্যে রাজশাহী শিক্ষা বোর্ডের সচিব আবদুর রৌফ মিয়া, পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম.এ হুরাইরা, রাজশাহী কলেজ অধ্যক্ষ আলী রেজা মো. আবদুল মজিদ ও মহিলা কলেজ অধ্যক্ষ ড. আবদুল মান্নান উপস্থিতি ছিলেন।

প্রসঙ্গত, রাজশাহী শিক্ষা বোর্ডের সভাকক্ষে বুধবার দুপুর দেড়টায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফলাফল ঘোষাণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১২
সম্পাদনা: প্রভাষ চৌধুরী, নিউজরুম এডিটর

করোনা: লালমনিরহাটে বেগুনের কেজি ২ টাকা!
হাসপাতাল থেকে ফিরিয়ে দেওয়ায় রাস্তায় ইজিবাইকে জন্মনিল শিশু
‘করোনা’ গুজব ঠেকাতে ফেসবুকের সমন্বিত উদ্যোগ
নারায়ণগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগ বন্ধ ঘোষণা
উজিরপুরে ৫ বাড়ি লকডাউন


করোনা: ফ্রান্সে বাড়ছে মৃত্যুর সংখ্যা
করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জে এক ব্যক্তির মৃত্যু
নারীনেত্রী রাখী দাশ পুরকায়স্থ আর নেই
২৪ ঘণ্টায় ইতালিতে ৬৩৬ জনের মৃত্যু
আইসিইউতে বরিস জনসন