বাকৃবি সাংবাদিক সমিতির নির্বাচনে মামুন সভাপতি, সাগর সাধারণ সম্পাদক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১২-১৩ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আল মামুন (নয়া দিগন্ত) সভাপতি এবং আব্দুস সালাম সাগর(ইত্তেফাক)নির্বাচিত হয়েছেন।

ময়মনসিংহ (বাকৃবি): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) ২০১২-১৩ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আল মামুন (নয়া দিগন্ত) সভাপতি এবং আব্দুস সালাম সাগর(ইত্তেফাক)নির্বাচিত হয়েছেন।

রোববার সকাল ১০টায় বাকৃবির টিএসসিতে সাংবাদিক সমিতির কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সাবেক সভাপতি বদরুল হাসান রিয়াদ ও সাবেক সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম।

১৪ সদস্য বিশিষ্ট কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন- সহসভাপতি বিকাশ কীর্ত্তনিয়া (ইনকিলাব), যুগ্মসম্পাদক আরিফুল হক(আমার দেশ), কোষাধ্যক্ষ অমিত মালাকার (খবর), সাংগঠনিক সম্পাদক ইমরুল কায়েস মির্জা কিরণ (ইনডিপেন্ডেট), দপ্তর সম্পাদক আতাউল গণি রাব্বানী (ডেইলি সান), সাহিত্য ও প্রচার সম্পাদক আশরাফুল আলম (বাংলানিউজটোয়েন্টিফোর.কম)।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- শাহীন আলম (সমকাল), সোহেল রানা (জনকণ্ঠ), বদরুল হাসান রিয়াদ (যুগান্তর), তাওহিদুল ইসলাম (কালের কণ্ঠ), তুষার মজুমদার (ডেসটিনি), এস.এম.আশিফুল ইসলাম (মানবজমিন), জুয়েল আলম (ভোরের কাগজ), শরীফুল ইসলাম (প্রথম আলো)।

এছাড়াও সম্মানিত সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- আবুল কালাম আজাদ, দিদারুল ইসলাম, ড. মো. নিয়াজ পাশা, জহিরুল আলম এবং দীন মোহাম্মদ দীনু।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২
সম্পাদনা: শামীম হোসেন, নিউজরুম এডিটর

করোনা: জয়পুরহাটে এমপি দুদুর অনুদান
এবার আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়িয়ে স্পেন, মৃত্যু ৭৩৪০
সঙ্কটকালে নার্সের পেশা বেছে নিলেন অভিনেত্রী
লিভারপুলের হাতে শিরোপা দেখতে চায় সিটির মিডফিল্ডার
নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধ আইসোলেশনে 


অসহায়দের পাশে দাঁড়িয়েছে কমলনগর থানা পুলিশ
কোয়ারেন্টিন না মানার দাবিকে উড়িয়ে দিলেন নেইমার
বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সংস্কৃতিকর্মীদের প্রতি আহ্বান
করোনার টেনশন কমাতে মিষ্টি খান 
গলায় জ্যান্ত মাছ আটকে এক ব্যক্তির মৃত্যু