ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

আমার জ্যোতি স্পেশাল স্কুলকে সাড়ে ১০ লাখ টাকা দিল ইউবিএল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
আমার জ্যোতি স্পেশাল স্কুলকে সাড়ে ১০ লাখ টাকা দিল ইউবিএল

ঢাকা: আমর জ্যোতি স্পেশাল স্কুলকে প্রায় ১০ লাখ ৩৩ হাজার টাকার অনুদান দিয়েছে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড (ইউবিএল)। শনিবার (৫ ডিসেম্বর) ইউবিএল থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উদযাপন উপলক্ষে বুধবার (২ ডিসেম্বর) আমর জ্যোতি স্পেশাল স্কুলকে এ অনুদান দেওয়া হয়।

ওই স্কুলের অধ্যক্ষ রাবেয়া ইয়াসমিন নীলা, ইউবিএলের হিউম্যান রিসোর্স ডিরেক্টর সাকসি হান্ডা এবং ফাইন্যান্স এক্সিলেন্স টিম লিডার বাবুল সাহাসহ কোম্পানিটির অন্যান্য কর্মকর্তারা ক্লাসরুম সেশনে অংশ নিয়ে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সঙ্গে কথা বলেন। পরে শিশুদের নিয়ে কেক কাটেন তারা। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানান আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।  

স্কুলটির নির্বাচিত ৩০০ শিক্ষার্থীর এক বছরের শিক্ষা ব্যয় হিসেবে প্রায় ১০ লাখ ৩৩ হাজার টাকার চেক হস্তান্তর করে ইউবিএল।  

ওই স্কুলটি নিকেতনের একটি সহযোগী প্রতিষ্ঠান, যেখানে ইনডিভিজ্যুয়াল এডুকেশন প্রোগ্রাম (আইইপি) এবং থিমেটিক এডুকেশন পদ্ধতি ব্যবহারের মাধ্যমে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরা উপযুক্ত গুণগতমানের শিক্ষা দিয়ে থাকে।   বাংলাদেশের প্রতিবন্ধী শিশুদের কল্যাণে কাজ করার লক্ষ্যে ডেনমার্কভিত্তিক প্রতিষ্ঠানের (নিকেতন) সঙ্গে অংশীদারিত্ব করল ইউবিএল।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa