ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ওয়ান ব্যাংকের ৭ম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
ওয়ান ব্যাংকের ৭ম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

ঢাকা: করোনা মহামারির কারণে ওয়ান ব্যাংক লিমিটেডের সপ্তম বিশেষ সাধারণ সভা ডিজিটাল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এ এস এম শহীদুল্লাহ খান। এতে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান জহুর উল্লাহ উপস্থিত ছিলেন।  

এছাড়া ব্যাংকের শেয়ারহোল্ডার, পরিচালনা পর্ষদের সদস্যসহ সব অংশগ্রহণকারী তাদের পরিচিতি দিয়ে লগইন করে সভায় যোগদান করেন।  

ওয়ান ব্যাংক চার হাজার মিলিয়ন টাকার পারপিচ্যুয়াল বন্ড ইস্যুর জন্য বাংলাদেশ ব্যাংকের শর্ত অনুযায়ী ব্যাংকের একীভূত সিইটি-১ মূলধন হার যদি বাংলাদেশ ব্যাংকের নির্ধারিত ন্যূনতম মূলধন হার ৪.৫০ শতাংশের নিচে নেমে আসে এবং ওই নিম্ন হার ধারাবাহিকভাবে তিন ত্রৈমাসিকেও বলবৎ থাকে, ওই ক্ষেত্রে ঘাটতি পূরণের জন্য প্রয়োজনীয় পরিমাণ ইস্যুকৃত পারপিচ্যুয়াল বন্ডকে সাধারণ শেয়ারে রূপান্তর করার জন্য বিশেষ সাধারণ সভার (ইজিএম) মাধ্যমে শেয়ারহোল্ডারদের  অনুমোদন নেওয়া হয়।  

পরিচালক কাজী রুকুনউদ্দীন আহমেদ ও সৈয়দ নুরুল আমিন চট্টগ্রাম থেকে ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে সভায় যোগদান করেন।  

এছাড়া ওয়ান ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম ফখরুল আলম ও কোম্পানি সেক্রেটারি জন সরকারসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa