ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারি ২০২১, ১০ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

উত্তরায় ডেইলি শপিংয়ের ফ্ল্যাগশিপ শোরুম চালু

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২০
উত্তরায় ডেইলি শপিংয়ের ফ্ল্যাগশিপ শোরুম চালু

ঢাকা: ভোক্তাদের নিত্যপ্রয়োজনীয় প্রায় সব ধরনের পণ্য নিয়ে রাজধানীর উত্তরায় ফ্ল্যাগশিপ শোরুম চালু করেছে জনপ্রিয় রিটেইল চেইনশপ ডেইলি শপিং।  

সম্প্রতি উত্তরার-৩ নম্বর সেক্টরের রাজলক্ষ্মীতে শোরুমটি উদ্বোধন করেন প্রাণ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ মৃধা।

 

ডেইলি শপিংয়ের ফ্ল্যাগশিপ শোরুম থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার, বাইসাইকেল, ফুটওয়্যার ও আরএফএল হাউজওয়্যার পণ্যসহ নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারবেন। শোরুমে বিভিন্ন পণ্যে আকর্ষণীয় অফার ও নগদ মূল্যছাড়, নির্দিষ্ট পরিমাণ কোনাকাটায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা এবং ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে।

এছাড়া ডেইলি শপিংয়ের ফ্ল্যাগশিপ শোরুমটিতে শিশুদের জন্য গেম জোনের পাশাপাশি ফুড ও কফি কর্নার রয়েছে।  

এ বিষয়ে ইলিয়াছ মৃধা বলেন, ডেইলি শপিংয়ের উদ্দেশ্য হলো নিত্যপ্রয়োজনীয় সব ধরনের পণ্য ভোক্তার হাতের নাগালে রাখা। আমাদের রয়েছে বিশাল পণ্যের সম্ভার, যা ক্রেতারা ডেইলি শপিংয়ের মাধ্যমে এক ছাদের নিচ থেকে ক্রয় করতে পারবেন। পাশাপাশি ক্রেতারা এ ফ্ল্যাগশিপ শোরুম পরিদর্শন করে প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন ধরনের পণ্য সম্পর্কেও ধারণা পাবেন।  

এ সময় ডেইলি শপিংয়ের জেনারেল ম্যানেজার গালিব ফাররোখ বখত, সাপ্লাই চেইন ম্যানেজার মাহবুবুর রশিদ, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার ওমর ফারুকসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বর্তমানে রাজধানীর বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের শোরুম চালু রয়েছে।   

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa