ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

রূপায়ণ সিটি উত্তরার প্রশংসায় বসুন্ধরার ভাইস চেয়ারম্যান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
রূপায়ণ সিটি উত্তরার প্রশংসায় বসুন্ধরার ভাইস চেয়ারম্যান

রূপায়ণ সিটি উত্তরার প্রশংসা করেছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান তাসভির।  

তিনি বলেছেন, দেশের অর্থনৈতিক অগ্রগতির সঙ্গে সামঞ্জস্য রেখেই গড়ে উঠছে রূপায়ণ সিটি উত্তরা।

দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা পরিদর্শনের সময় তিনি এ কথা বলেন। সঙ্গে ছিলেন তার স্ত্রী বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান। তাদের স্বাগত জানান রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল এবং রূপায়ণ সিটি উত্তরার ডিএমডি মাহবুবুর রহমান।

রূপায়ণ সিটি উত্তরার স্কাই ভিলা, রেইন ফরেস্ট, সান ডেক, রিডিং লাউঞ্জ, মুভি থিয়েটার, জিমনেসিয়াম, সুইমিংপুল, মেইন এভিনিউসহ পুরো প্রকল্প ঘুরে দেখে সাফওয়ান সোবহান।  

তিনি বলেন, “দেশের অর্থনৈতিক অগ্রগতির সঙ্গে সামঞ্জস্য রেখেই গড়ে উঠছে রূপায়ণ সিটি উত্তরা। উন্নত বিশ্বের গেটেড কমিউনিটির চেয়েও বেশি সুযোগ-সুবিধা রূপায়ণ সিটি উত্তরায় বিদ্যমান রয়েছে। ”

তিনি আরও বলেন, “ভাবনাহীন জীবনের পাশাপাশি ক্রেতারা রূপায়ণ সিটি উত্তরায় স্বাস্থ্যকর পরিবেশ পাবেন এবং শিশুর মেধা বিকাশের জন্য এই ধরনের প্রকল্প অত্যন্ত সময়োপযোগী। ”

১৩৪ বিঘা জমির ওপর নির্মিত প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটির এই প্রকল্পে রয়েছে প্রিমিয়াম মানের কন্ডো অ্যাপার্টমেন্ট, স্কাই ভিলা, পেন্থহাউজ, কমিউনিটি ক্লাব, মসজিদ, খেলার মাঠ, শিক্ষাপ্রতিষ্ঠানসহ আধুনিক নগর জীবনের সব আয়োজন। ৬৩ শতাংশ খোলামেলা জায়গার পাশাপাশি রয়েছে সাড়ে ছয় কিলোমিটারের জগিং ট্র্যাক ও গাড়ি চলাচলের পৃথক রাস্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa