ঢাকা, বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারি ২০২১, ০৭ জমাদিউস সানি ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ঢাকা রিজেন্সিতে বিয়ের আমেজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
ঢাকা রিজেন্সিতে বিয়ের আমেজ

ঢাকা: শুরু হয়ে গেছে বিয়ের মৌসুম, আর বিয়ের আয়োজন নিয়ে চিন্তা-ভাবনারও কমতি নেই। বিয়ে অনুষ্ঠান কোথায় হবে, কতজন অতিথি আসবে, খাবারের কী কী আয়োজন থাকবে এই নিয়ে শুরু হয় বিশাল ভাবনা।

বিয়ের আসল বিষয়টি হলো বিয়ের অনুষ্ঠান কোথায় হবে তা নিয়ে আরও বড় পরিকল্পনা। আর বিয়ের এই বিষয়গুলোকে সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রির্সোটের নানান সব আয়োজন।

এয়ারপোর্টের খুব কাছে নিকুঞ্জ-২ এর অবস্থিত ঢাকা রিজেন্সিতে আছে মোট ২২০টি রুম এবং খাবারের জন্য ৫টি রেস্টুরেন্ট। যেখানে সকালের ও দুপুরের খাবারের জন্য আছে সেটমেন্যু এবং রাতের খাবারের জন্য রয়েছে বুফে।  

ঢাকা রিজেন্সি ১৪তলায় আছে ৬০০-৭০০ জন অতিথি ধারণক্ষমতা সম্পন্ন সেলিব্রেশন হল, যেখানে বিয়ের পুরো আয়োজনটি সম্পন্ন করা হয়।   বুকিংয়ের সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় পুরো অনুষ্ঠানের জল্পনা-কল্পনা। তাই খাবারের বিষয়টিতে হোটেলটি বিশেষভাবে খেয়াল রাখে এবং মেনুতে থাকে নানা রকমের মুখোরোচক খাবারের আয়োজন।

ঢাকা রিজেন্সিতে অতিথিদের চাহিদানুয়াযী খাবারের ব্যবস্থা করে থাকে। ঢাকা রিজেন্সিতে আছে আরও ৫টি হল। যেখানে করা যাবে পানচিনি, মেহেদী, হলুদ, বিয়ে, অর্ভ্যাথনাসহ নানান রকমের অনুষ্ঠানের আয়োজন। আর পছন্দনুয়াযী সাজিয়ে নেওয়া যাবে হলগুলো। এছাড়াও থাকছে শহরের সব থেকে সুন্দর রুফটপ গার্ডেন ‘গ্রিল অন দা স্কাইলাইন’-এ ছবি তোলার সুযোগসহ আর্কষণীয় শর্তে বিনামূল্যে হল এবং নব-দম্পতির রাত্রি যাপনের আর্কষণীয় অফার।

আরও বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৭১৩৩৩২৬৮১, ০১৭১৩৩৩২৬৬১ এবং ০১৭১৩৩৩২৬৮৯ নম্বরে।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa