ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটন হাইটেকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
ওয়ালটন হাইটেকের তৃতীয় প্রান্তিক প্রকাশ

ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমতি পাওয়া কোম্পানি ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ২০২০) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

জানা যায়, চলতি অর্থবছরে তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ১৭ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ১১ টাকা ১৪ পয়সা। আইপিওর পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ৫ টাকা ১২ পয়সা।

অন্যদিকে, প্রথম তিন প্রান্তিকে বা ৯ মাসে (জুলাই ১৯-মার্চ ২০) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৫ টাকা ৫৩ পয়সা। গত বছরের একই সময়ে তা ছিল ২৪ টাকা ২২ পয়সা। এই সময়ে আইপিওর পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানিটির ইপিএস হয়েছে ২৫ টাকা ২৯ পয়সা।

চলতি বছরের ৩১ মার্চ শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৬৬ টাকা ৩৮ পয়সা। আর আইপিও পরবর্তী শেয়ার হিসাবে কোম্পানির এনএভি দাঁড়িয়েছে ২৬৭ টাকা শূন্য ১ পয়সা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এসএমএকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa