ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

বাজারে এলো এক্স সিরামিক্সের ‌‘অ্যান্টি স্লিপ টাইলস’ 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
বাজারে এলো এক্স সিরামিক্সের ‌‘অ্যান্টি স্লিপ টাইলস’ 

ঢাকা: বাংলাদেশের টাইলস শিল্পের পথিকৃৎ এক্স সিরামিক্স গ্রুপ প্রথমবারের মতো ‘অ্যান্টি স্লিপ টাইলস’ বাজারে এনেছে। বয়োজ্যেষ্ঠ এবং শিশুদের নিরাপত্তার কথা ভেবে এক্স সিরামিক্স গ্রুপের গঠন মূলক রিসার্চ ও ডেভেলপমেন্ট দল এ উদ্ভাবনী  এবং  বৈশিষ্ট্যপূর্ণ  অ্যান্টি  স্লিপ  প্রযুক্তি  উদ্ভাবন  করেছেন।

 

এ টাইলসের ব্যতিক্রমধর্মী বৈশিষ্ট্য হলো ভেজা জায়গাতেও পিছলে পড়ে যাওয়ার সম্ভাবনা খুবই কম। এ টাইলসের মান এবং স্থায়িত্ব দীর্ঘ সময় ধরে মেঝে রাখে ময়লা এবং দাগমুক্ত। দেয়াল ও মেঝের সামঞ্জস্য রেখে একজন ক্রেতা বাহারি নকশার মধ্যে থেকে নিজের পছন্দ মতো টাইলস বাছাই করতে পারবেন যা রান্নাঘর, বাথরুম বা বারান্দার সৌন্দর্য দ্বিগুণ করতে সহায়ক হবে।

টাইলসের উদ্বোধনী অনুষ্ঠানে এক্স সিরামিক্স গ্রুপ ডিরেক্টর (সেলস অ্যান্ড  মার্কেটিং) মোরশেদ আলম অ্যান্টি স্লিপ টাইলসের বিশেষ বৈশিষ্ট্যের দিকগুলো তুলে ধরেন।  

এ সময় আরও উপস্থিত ছিলেন এক্স ইনডেক্স কোম্পানিজ ম্যানেজিং ডিরেক্টর মাহিন মাজহার, এক্স সিরামিক্স গ্রুপের (আর অ্যান্ড ডি) পি কে মেচু, এক্স মনিকার বিভাগীয় প্রধান শাহ্তুরুর রহমান, এক্স মোনালিসার বিভাগীয় প্রধান অরুপ নন্দী, এক্স অ্যালেক্সজান্ডারের বিভাগীয় প্রধান আবু হাসান তালুকদার।  

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, জুলাই ৩০, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa