ঢাকা, মঙ্গলবার, ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

চট্টগ্রামবাসীর জন্য সবুজ সেবার অনলাইন গরুর হাট

বিজনেস ডেস্ক   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
চট্টগ্রামবাসীর জন্য সবুজ সেবার অনলাইন গরুর হাট

ঢাকা: চট্টগ্রাম নগরবাসীর জন্য প্রথমবারের মতো অনলাইন গরুর হাট চালু হয়েছে। ঈদুল আজহা উপলক্ষে হাটের ভিড়ে করোনা সংক্রমণ বাড়ার আশঙ্কায় সংযোগ ইউ এবং পাহাড়তলী থানার যৌথ উদ্যোগে এ অনলাইন গরুর হাটের আয়োজন করা হয়েছে।



www.sabujsheba.com সাইট ভিজিট করে কোরবানির গরুর ছবি, ভিডিও, দাম ইত্যাদি তথ্য জেনে পছন্দের গরু ক্রয়ের ব্যাপারে সরাসরি খামারির সঙ্গে যোগাযোগ করে গরু কেনা যাবে সহজেই। এর ফলে হাটের ভিড় এড়িয়ে মানুষ ঘরে বসে ও নিরাপদে থেকে চাহিদা অনুযায়ী পছন্দের গরু কিনতে পারবেন।  

অনলাইন গরুর হাট ‘সবুজ সেবা’ এর ২য় প্রকল্প হিসেবে চালু হতে যাচ্ছে। ইতোমধ্যে সবুজ সেবা মানুষের কল্যাণে চট্টগ্রামে অনলাইন বাজার সার্ভিস প্ল্যাটফর্ম কার্যকর করেছে। যেখানে বিনা খরচে মানুষ ঘরে বসে তার নিত্যপ্রয়োজনীয় সব বাজার ক্রয় করতে পারছেন।  

নাগরিকদের করোনা সংক্রমণ রোধে ও কল্যাণে, মৌলিক পরিবর্তনের লক্ষ্যে সামাজিক কার্যক্রম বিশেষ গুরুত্বপূর্ণ হওয়ায় বর্তমান সময়ে প্রয়োজনীয় ও কাঙ্খিত সেবা দিয়ে জনজীবনে কার্যকর ভূমিকা রাখতে আমরা সংযোগ ইউ ও থানা পাহাড়তলী এমন সামাজিক উদ্যোগ গ্রহণ করেছে।
 
বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa