পুলিশ হাসপাতাল-ভোলায় করোনা নমুনা সংগ্রহের বুথ দিল প্রাণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উইস্ক কেবিন হস্তান্তর করা হচ্ছে।

walton

ঢাকা: কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও ভোলা জেলার তিনটি হাসপাতালকে উইস্ক কেবিন (নমুনা সংগ্রহের বুথ) দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রুপ প্রাণ (আরএফএল)।

সম্প্রতি প্রাণ গ্রুপের পক্ষ থেকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাইফুল ইসলামের কাছে দুইটি উইস্ক কেবিন হস্তান্তর করা হয়।

অন্যদিকে রোববার ভোলা সদর হাসপাতালকে একটি কেবিন দেওয়া হয়। ভোলা জেলার সিভিল সার্জন ডা. রতন কুমার ঢালী উইস্ক কেবিনটি গ্রহণ করেন। তাছাড়া সোমবার বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি করে উইস্ক কেবিন দেওয়া হয়।

প্রাণ গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, বর্তমানে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশসহ বিভিন্ন পেশার সঙ্গে জড়িত ব্যক্তিরা জীবনবাজী রেখে তাদের পেশাগত দায়িত্ব পালন করছেন। এটি করতে গিয়ে অনেকেই করোনায় আক্রান্ত হচ্ছেন। করোনা ভাইরাস অত্যন্ত ছোঁয়াচে রোগ। যারা কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগ্রহ করছেন তাদের কেউ কেউ সংক্রমিত হচ্ছেন। নমুনা সংগ্রহের বুথে থাকা স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করতে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে আমরা বিভিন্ন প্রতিষ্ঠানকে উইস্ক কেবিন দিয়েছি।

এর আগে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালকে তিনটি এবং স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও মিটফোর্ড হাসপাতালকে একটি কোভিড-১৯ পরীক্ষার নমুনা সংগহের বুথ দেয় প্রাণ গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মে ১৩, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
করোনা: জনপ্রতিনিধিদের আরও বেশি সম্পৃক্ত করার নির্দেশ
পাথরঘাটায় হরিণের মাথা-চামড়া জব্দ
রাজনীতির ইতিহাসে কালজয়ী জিয়া: এলডিপি
ফেরিঘাট দেখে সারাদেশ মূল্যায়ন করা যাবে না
করোনাকালে বাল্যবিয়ের চেষ্টা, বর-কনের অভিভাবকের জরিমানা


বশেমুরবিপ্রবির উপ-পরীক্ষা নিয়ন্ত্রকের করোনা শনাক্ত
পাইলটের করোনা, মাঝপথ থেকে ফিরলো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট
চাই না হতে মর্গে পচা লাশ!
করোনায় পার্বত্য এলাকায় রেড ক্রিসেন্ট-রেড ক্রসের সহায়তা
২ জুন বশেমুবিপ্রবির দাপ্তরিক কার‌্যক্রম খুলছে না