‘নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথেষ্ট মজুদ আছে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কয়েকটি সুপারশপের লোগো

walton

নিত্যপ্রয়োজনীয় পণ্যের যথেষ্ট মজুদ আছে বলে জানিয়েছে বাংলাদেশ সুপার মার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন। 

সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আমরা সকলেই অবগত যে, বর্তমানে বিশ্বজুড়ে নভেল করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করেছে। এর মধ্যে বাংলাদেশও এ রোগের ঝুঁকির মধ্যে পড়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য বাংলাদেশ সরকার ইতিমধ্যে সাময়িকভাবে সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান ও জনসমাগমপূর্ণ পর্যটন এলাকা বন্ধ ঘোষণা করেছে। 

এছাড়াও মানুষ চলাচল সীমাবদ্ধ করা, পাবলিক প্লেস এড়িয়ে চলাসহ সচেতনতামূলক বক্তব্য বিভিন্ন মিডিয়ায় নিয়মিত প্রচার করা হচ্ছে। 

এই অবস্থায়, অনেকেই তাদের দৈনন্দিন প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে গিয়ে খোলা বাজারে অস্বাভাবিক মূল্য বৃদ্ধির মুখোমুখি হচ্ছেন। বাংলাদেশ সুপারমার্কেট ওনার্স অ্যাসোসিয়েশন আপনাদেরকে আশ্বস্ত করছে যে, বর্তমানে সুপারমার্কেটগুলোতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি যথেষ্ট পরিমাণ মজুদ আছে। তদূপরি আমরা মূল্য স্থিতিশীত রাখতে একনিষ্ঠভাবে উদ্যোগী। সর্বোপরি আমাদের কর্মী ও ক্রেতা সাধারণের স্বাস্থ্যের নিরাপত্তা বিধানেও আমরা সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সচেষ্ট। এই প্রেক্ষিতে, আপনারা সুপারমার্কেটের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য ন্যায্য দামে ও সরবরাহ সংকট ছাড়া ও নিরাপদ পরিবেশে কেনার ব্যাপারে নিশ্চিত থাকতে পারেন। অযথা আতংকে অতিরিক্ত পণ্য ক্রয় বা মজুদের কোনো প্রয়োজন নেই।

দেশের এই দুর্যোগপূর্ণ সময়ে অত্যাবশ্যকীয় দ্রব্যাদি সরবরাহে আমরা আপনার পাশেই আছি। আসুন জাতি হিসেবে আমরা একত্রে এই সংকট মোকাবেলা করি।

 বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২০
 নিউজ ডেস্ক

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
নরসিংদীতে কালবৈশাখী ঝড়ে দেয়াল ধসে কিশোরীর মৃত্যু
করোনা: রাজধানীতে ছাত্রদলের সুরক্ষা সামগ্রী বিতরণ
করোনা: ২৪ ঘণ্টায় আইপিএইচ-এ কোনো নমুনা পরীক্ষা হয়নি 
জ্বর-কাশিতে ভুগে নৌ-সদস্যের মৃত্যু
চলে গেলেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি গোয়ো বেনিতো


করোনা: আমেরিকায় বেকার হয়েছে ৬৬ লাখ মানুষ 
দক্ষিণখানে ভবনের দেওয়াল ধসে ঘুমন্ত বৃদ্ধার মৃত্যু 
করোনা: মক্কা-মদিনায় অনির্দিষ্ট কালের জন্য কারফিউ
জ্বর-কাশিতে তরুণের মৃত্যু, সৎকার সংশ্লিষ্টদের কোয়ারেন্টিন
দিল্লীতে তাবলিগে অংশ নেওয়া ৩ বাংলাদেশি করোনা আক্রান্ত