মার্সেল এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা

walton

ঢাকা: এয়ার কন্ডিশনারে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা ঘোষণা করছে দেশের অন্যতম শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেল। 

ক্রেতারা মার্সেলের যেকোনো মডেলের স্পিট এসি কিনলে পাচ্ছেন এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা। সেসঙ্গে ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি পাচ্ছেন ক্রেতারা। এদিকে নন-ইনভার্টার এসির কম্প্রেসরের গ্যারান্টি সুবিধা ৩ বছর থেকে বাড়িয়ে ৫ বছর করেছে কোম্পানিটি।

সম্প্রতি রাজধানীতে মার্সেলের কর্পোরেট অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানায় কর্তৃপক্ষ। 

এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বিপণন বিভাগের প্রধান ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার ও মোহাম্মদ রায়হান, এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান, হেড অব সেলস ড. সাখাওয়াৎ হোসেন এবং এসির চিফ টেকনিক্যাল অফিসার ওয়াল্টার কিম।

 
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান ও উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, শাহজাদা সেলিম ও মো. কামরুজ্জামান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান জাকির, এসির গবেষণা ও উন্নয়ণ (আরঅ্যান্ডডি) বিভাগের প্রধান সন্দীপ বিশ্বাস প্রমুখ।


কর্তৃপক্ষ জানায়, গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায় সর্বাধুনিক প্রযুক্তি, মেশিনারিজ, আনুষঙ্গিক যন্ত্রাংশ ও কাঁচামালের সমন্বয়ে উচ্চ গুণগতমানের এসি তৈরি করছে মার্সেল। এসির মান উন্নয়ণয়ে মার্সেলের রয়েছে শক্তিশালী আরঅ্যান্ডডি (গবেষণা ও উন্নয়ন) টিম। যারা প্রতিনিয়ত এসির ডিজাইন এবং মান নিয়ে গবেষণা করছেন। কাঁচামাল থেকে শুরু করে উৎপাদনের প্রতিটি ধাপে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হচ্ছে। ফলে এসির মান আগের চেয়ে অনেক উন্নত হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে মার্সেল এসিতে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধা দেওয়া হচ্ছে।


স্থানীয় ক্রেতাদের জন্য মার্সেল তৈরি করছে আইওটি বেজড ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী স্মার্ট, ইনভার্টার ও আয়োনাইজার প্রযুক্তির এসি। এসব এসির কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর৪১০এ এবং আর৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড ও আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা- ব্যাকটেরিয়া মুক্ত করে। কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি। যার ফলে মার্সেল এসি টেকসই ও দীর্ঘস্থায়ী। 
মার্সেল এসিতে ব্যবহৃত ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসর বিদ্যুৎ সাশ্রয় করে ৬০ শতাংশ পর্যন্ত। 


এদিকে গ্রাহকেরা মোবাইল ফোনের মাধ্যমে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে নিয়ন্ত্রণ করতে পারবেন মার্সেলের আইওটি বেজড স্মার্ট এসি। জানতে পারবেন এসির দৈনিক বা মাসিক বিদ্যুৎ খরচের পরিমাণ। ভয়েস কমান্ডের মাধ্যমে এসি চালু, বন্ধ, শীতাতপ মাত্রা বাড়াতে বা কমাতে পারবেন। 


কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে অনলাইনে আরও দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে মার্সেল চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় মার্সেল এসির ক্রেতাদের জন্য ৬শ ফ্রিজ অথবা ১২ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ থাকছে। এছাড়া ক্রেতাদের জন্যই আছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুবিধা।


দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে মার্সেলের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭৩টি সার্ভিস সেন্টার। মার্সেলের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রথম ২০০ দিনে দুইবার এসির ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এএটি

সরকারি চাকুরেদের এসিআর দাখিলের সময় বাড়লো ২ মাস
ইউনাইটেড হাসপাতালে আগুনের ঘটনায় প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট
করোনায় কপাল খুলেছে নওগাঁর লেবু চাষিদের 
মাঠে ফেরার পরিকল্পনা করে ফেলেছে বিসিবি, শুধু সময়ের অপেক্ষা
খাবারের কারখানায় তৈরি হচ্ছে নকল স্যানিটাইজার!


১৬ হাজার ২৭৬ কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন
ময়মনসিংহে চিকিৎসক-স্বাস্থ্যকর্মীসহ ৬৩ জন করোনায় আক্রান্ত
করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১
গণপরিবহনে স্বাস্থ্যবিধি না মানার অভিযোগও এসেছে: কাদের
চাষিদের জন্য বিনা ভাড়ায় আম পরিবহন শুরু