মহাখালীতে ভাইব্রেন্টে’র ২০তম আউটলেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভাইব্রেন্টের শোরুম উদ্বোধন করছেন অতিথিরা।

walton

ঢাকা: ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেডের লাইফস্টাইল পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড ভাইব্রেন্টের ২০তম আউটলেট এখন রাজধানীর মহাখালীতে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) মহাখালীর সেনা কল্যাণ সংস্থা (এসকেএস) টাওয়ারে এই আউটলেটের উদ্বোধন করা হয়। 

এই আউটলেট থেকে পণ্য কিনলে উদ্বোধনী ২০ শতাংশ মূল্যছাড় সুবিধা পাবেন গ্রাহকেরা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইন, ইউএস-বাংলা এয়ারলাইন্সেট ক্রিয়েটিভ ডিরেক্টর মির্জা মুজাহিদ ও জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম প্রমুখ। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) ইউএস-বাংলা গ্রুপের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টের পণ্য সামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ-মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুমগুলোতে। ভাইব্রেন্টের পণ্য সামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরিতে উন্নত প্রযুক্তিতে তৈরি।

প্রত্যেকটি ভাইব্রেন্টের শো-রুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্ট, শিশুদের জন্য আধুনিক ডিজাইনের ড্রেসসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী। সব আউটলেটে প্রায় ৯০০ ডিজাইনের জুতার কালেকশন রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
টিএম/এমএ

ফায়ার সার্ভিসের ল্যান্ড ফোন বিকল
মিরপুর ও নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতি ভয়ংকর
ঢাকার বাইরে করোনা রোগী বেড়েছে
এটিএম বুথগুলোর সামনে ‘সামাজিক দূরত্ব’ মানা হচ্ছে না!
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু


বগুড়ায় হতদরিদ্রদের ৫০ বস্তা চালসহ কৃষক লীগ নেতা আটক
সাহায্যের জন্য নগদ অর্থ সংগ্রহ করবেন না: মুখ্যমন্ত্রী
সিলেটে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে খুন
নারায়ণগঞ্জে বিভিন্ন বাসার ছাদে সারারাত জামাতে নামাজ আদায়
রাজশাহীতে ৩৩৭ জনের নমুনা সংগ্রহ