বাজারো এলো হিরোর স্প্লেন্ডার প্লাস

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্প্লেন্ডার প্লাস বাইক উদ্বোধন করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

walton

ঢাকা: আকর্ষণীয় ডিজাইনের সর্বাধুনিক প্রযুক্তির নতুন মোটরসাইকেল স্প্লেন্ডার প্লাস বাজারে নিয়ে এলো হিরো মটো করপোরেশন বাংলাদেশ।

বুধবার (১২ ফেব্রুয়ারি) হিরো মটো থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজধানীর একটি হোটেলের গ্র্যান্ড সামিটে স্প্লেন্ডার প্লাস ও আইথ্রিএস-এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নিটল নিলয় গ্রুপের এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুসাব্বির আহমেদ।

তিনি বলেন, স্প্লেন্ডার প্লাস বিশ্বে সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল এবং এ মডেলটি বাংলাদেশের মানুষের কাছে সুপরিচিত ও সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড। নতুন স্প্লেন্ডার প্লাস এ যুক্ত হয়েছে ৫টি নতুন ফিচার। সেফটির জন্য আইবিএস, জ্বালানী সাশ্রয়ীর জন্য আইথ্রিএস, প্রশস্থ টিউবলেস টায়ার ও নতুন গ্রাফিক্স এছাড়াও পরিবেশ বান্ধব বিএস-আইভি ইঞ্জিন যা ১০০ সিসি মোটরসাইকেলে আগে কখনো ছিল না। আমরা গ্রাহকদের পছন্দ অনুযায়ী যুগ উপযোগী পণ্য সরবরাহে দৃঢ় প্রত্যয়ী এবং হিরো মটো করপোরেশন সর্বদা গ্রাহকের প্রতিশ্রুতি রক্ষা ও চাহিদা পূরণে বদ্ধপরিকর। 
     
অনুষ্ঠানে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ বলেন, হিরো সুদীর্ঘকাল থেকে বাংলাদেশের একটি আইকনিক ব্র্যান্ড। হিরো সব সময়ই লো মেনটেইনেন্স, হাই মাইলেজ এবং প্রযুক্তিগতভাবে অত্যাধুনিক মানের পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে সম্পৃক্ত থেকেছে। বিশ্বজুড়ে লাখ লাখ মানুষের আস্থা অর্জনকারী মোটরসাইকেল স্প্লেন্ডার প্লাস এ যুক্ত হয়েছে আইবিএস যা নিরাপদ রাইডিং জন্য খুবই প্রযোজনীয় একটি বিষয়। আমি নিশ্চিত যে দেশব্যাপী গ্রাহকরা বাইকটি খুবই পছন্দ  করবে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরআইএস/

ইসরায়েলে করোনা আক্রান্ত বেড়ে প্রায় ১০ হাজার, মৃত্যু ৭১
করোনা প্রতিরোধে দোষারোপ নয়, একযোগে কাজ করতে জাসদের আহ্বান
বিশ্বকাপ ফাইনালের ম্যাচসেরা অনুপ্রেরণা হিসেবে দেখছেন আকবর
গৃহহীনদের অস্থায়ী আবাসনের দাবি গণসংহতি আন্দোলনের
করোনায় আক্রান্ত মার্কিন রণতরী থিওডোর রুজভেল্টের ২৮৬ নাবিক


নেতাকর্মীদের মুক্তি দিতে সরকারকে ফখরুলের চিঠি
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও
চট্টগ্রামে আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত
ময়মনসিংহে পুলিশ সদস্যসহ করোনায় আক্রান্ত ২ 
টিসিবির পণ্য ক্রয়ে ৩ ফুট দূরত্ব বজায় রাখার নির্দেশ