এআইইউবিতে ‌‘ব্যক্তিগত অর্থায়ন-সমন্বিত তহবিল’ শীর্ষক সেমিনার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এআইইউবি

walton

ঢাকা: আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) ও শান্তা এসেট ম্যানেজমেন্টের সহযোগিতায় ‘ব্যক্তিগত অর্থায়ন ও সমন্বিত তহবিল’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

এআইইউবির মাল্টিপারপাস হলে চলতি বছরের ৯ ফেব্রুয়ারি (রোববার) এ সেমিনারে ফিন্যান্স মেজর ২শজন আন্ডারগ্রাজ্যুয়েট শিক্ষার্থী অংশ নেন।

সেমিনারের উদ্বোধন করেন জ্যৈষ্ঠ সহকারী অধ্যাপক বোহি শাহজাহান। এতে শান্তা এসেট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী মোহাম্মদ ইমরান হাসান তার অভিজ্ঞতা ও ব্যক্তিগত অর্থায়নের গুরুত্ব এবং ভবিষ্যতে ব্যক্তিগত আর্থিক প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা করেন। আর্থিক স্বনির্ভরতা অর্জনের লক্ষ্য পূরণের কাঠামো তৈরিতে তিনি শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতা করেন।

শান্তা এসেট ম্যানেজমেন্টের ডেপুটি ফান্ড ম্যানেজার এইচ এম জাহিদ হাসান সমন্বিত তহবিলের মৌলিক বিষয় এবং দীর্ঘ পরিসরে তার ফলাফলের ওপর গুরুত্বারোপ করেন।

গ্রাজ্যুয়েট শিক্ষার্থীদের প্রোগ্রাম ডিরেক্টর ডা. নিসার আহমেদ সবাই ধন্যবাদ দিয়ে সেমিনারের সমাপ্তি ঘোষণা করেন। সেমিনার আয়োজনের দায়িত্বে ছিলেন মার্কেটিং বিভাগের লেকচারার সৈয়দ শহিদ রহমান, লেকচারার মাহির আবরার, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদিন, লেকচারার সৈয়দ ইব্রাহিম আহমেদ এবং শান্তা এসেট ম্যানেজমেন্টের জ্যৈষ্ঠ নির্বাহী জুনায়েদ হোসেন হৃদয়।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
এএটি

ময়মনসিংহে কর্মহীনদের পাশে মহানগর যুবলীগ
করোনো: সাতক্ষীরায় মানুষকে ঘরে ফেরাতে কঠোর হচ্ছে পুলিশ
কোয়ারেন্টিন না মানায় সিলেটে প্রবাসীকে জরিমানা
শিগগিরই প্রস্তুত হচ্ছে বসুন্ধরার হাসপাতাল 
খোলা চিঠি: করোনা মোকাবিলায় বাংলাদেশের পাশে থাকবে চীন


করপোরেট কর হার ১০ শতাংশ চায় বিসিআই 
গজারিয়ায় শিশুর মৃত্যুতে করোনা আতঙ্ক
অজ্ঞাত রোগে দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আরো ৮ শিশু
করোনা: টোকিও অলিম্পিকের নতুন সূচি ঘোষণা
অসহায়-দিনমজুর ২০০ পরিবারে ডবলমুরিং থানার সহায়তা