php glass

দারাজের ১১.১১ মূল্যছাড় ক্যাম্পেইন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

ঢাকা: অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতো আয়োজন করেছে ইলেভেন-ইলেভেন (১১.১১) মূল্যছাড় ক্যাম্পেইন। এটি ক্রেতাদের জন্য এমন একটি শপিং ইভেন্ট, যা দেশের সেরা ব্র্যান্ড ও বিক্রেতাদের একই ছাতার নিচে নিয়ে এসেছে।

এবারের ক্যাম্পেইনে স্পন্সর হিসেবে থাকছে ডেটল, বাটা, স্কয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, নোকিয়া ও লাক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে হারপিক, প্যারাস্যুট, ফগ, এসিআই ফুডস, নেসক্যাফে, শেভার শপ, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নিটল ইলেকট্রনিক্স, টিপি-লিংক, এপেক্স, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল লিমিটেড, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড, ওয়ালটন ডিজিটেক, উমিডিজি, অ্যালকাটেল, ইনফিনিক্স, ক্যাকাও, জয়লাইফ ও ইটপ। ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে কালেরকণ্ঠ, সময় টিভি, বিডি২৪লাইভ, ঢাকা এফএম ও আইস টুডে।

পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ঢাকা ব্যাংক ও বিকাশ। এছাড়াও ক্যাম্পেইনের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে ফুডপান্ডা ও গোজায়ান এবং রেস্টুরেন্ট পার্টনার হিসেবে রয়েছে রেড উইন্ডো, ভেজা ফ্রাই,  টোকিয়ো এক্সপ্রেস ধানমন্ডি, নিক্কেই, মিরাজ, কাবাব এ হাড্ডি, চাঙ্ক, ক্যাফে মজলিশ, কফিলিশিয়াস বেইলি রোড, কফিলিশিয়াস উত্তরা, ইউকি সেন্ট্রাল, বার্গার ল্যাব ও অ্যালটিচিউড।

পাশাপাশি দেশসেরা ব্র্যান্ডগুলোর পণ্য নিয়ে এবারের আয়োজনে থাকছে প্রি-সেল অফারও। ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত এ সুবিধা ভোগ করতে পারবেন ক্রেতারা। প্রি-সেলের সেরা পণ্যগুলোর মধ্যে ৩ নভেম্বর ৩০ হাজার টাকায় থাকছে ১ দশমিক ৫ টন মিডিয়া নন ইনভারটার স্প্লিট এসি, ৫ নভেম্বর থাকছে সনি ব্রাভিয়া স্মার্ট টিভি ৪৩ হাজার টাকায়, ৬ নভেম্বের ৩৬ হাজার ৭০০ টাকায় থাকছে শার্প রেফ্রিজারেটর এবং ৯ নভেম্বর মাত্র ৭ হাজার ১৮২ টাকায় থাকছে ওয়ার্লপুল মাইক্রোওয়েভ ওভেন।

এছাড়া সেলারদের সবচেয়ে আকর্ষণীয় পণ্যগুলো এক টাকা নামমাত্র মূল্যে পাওয়া যাবে। এক টাকা গেমের পণ্য তালিকায় থাকছে গাড়ি, মোটরসাইকেল, মোবাইল, টিভি, ফ্রিজ, এসিসহ আরও অনেক কিছু। এছাড়াও রয়েছে ১১টি ডিল থেকে শুরু করে নানা অফার।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯

কেএসডি

সিলেটে প্রাথমিক-ইবতেদায়ী পরীক্ষায় বসছে ২ লাখ শিক্ষার্থী
সিরিয়াল কিলার কালা মনির এবার পুলিশের খাঁচায়
টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মাঠ ছাপিয়ে দর্শক উচ্ছ্বাস চন্দনা মজুমদার আর জুনুনে


টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ

পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা