php glass

রেইনবো পেইন্টসের ‘সেবা মাস’ নভেম্বরে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আয়োজিত অনুষ্ঠান।

walton

ঢাকা: সর্বোচ্চ গ্রাহকসেবা প্রদানের লক্ষ্যে প্রথমবারের মতো নভেম্বরকে ‘সেবা মাস’ ঘোষণা করেছে আরএফএল গ্রুপের রঙের ব্র্যান্ড ‘রেইনবো’। পুরো মাসজুড়ে ক্রেতারা রেইনবো পেইন্টস কিনলে পাবেন ছাড়। এছাড়াও রয়েছে র‌্যাফেল ড্রর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) রাজধানীর বাড্ডাস্থ প্রিমিয়ার প্লাজায় ‘সেবা মাস-২০১৯’ উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আরএন পাল।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, সেবা মাসে নতুন বাড়ির জন্য রঙ নির্বাচনসহ রঙ সংক্রান্ত যাবতীয় সব সমস্যার সমাধান ও পরামর্শ দেওয়া হবে ক্রেতাদের। এছাড়াও পাবেন ২৫ শতাংশ ছাড় ও কিস্তিতে পণ্য কেনার সুযোগ। আরএফএল ব্র্যান্ডের সব ধরনের হার্ডওয়্যার পণ্যেও পাবেন পাঁচ শতাংশ ছাড়। এছাড়া থাকছে রেইনবোর পণ্য ক্রয় করে সেবা মাস শেষে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, সাইকেল, ডিনারসেটসহ অসংখ্য আকর্ষণীয় উপহার জেতার সুযোগ।

অনুষ্ঠানে আরএন পাল বলেন, আরএফএল গ্রুপ পণ্যের গুণগত মান এবং ক্রেতাদের সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। ক্রেতাদের রঙ সংক্রান্ত সর্বোচ্চ সেবা দেওয়া এবং তাদের মনে রেইনবো পেইন্টসের সেবা নিয়ে আস্থা তৈরির উদ্দেশ্যেই আমাদের এই সেবা মাসের কর্মসূচি।

‘বিশ্বের তিনটি বড় কোম্পানির একটি আরএফএল প্লাস্টিক। বিগত ৪০ বছর ধরে আএফএল টিউবওয়েল দেশের এক নম্বর ব্র্যান্ড। বাজারের ৪০ শতাংশই আরএফএল টিউবওয়েলের দখলে রয়েছে। ভোক্তারাই আমাদের বস। বিল্ডিংয়ের জীবন দেওয়ার জন্য রঙের গুরুত্ব অপরিসীম। সত্যিকারের রঙ ব্যবহার করতে চাইলে রেইনবো নিতে হবে। প্রত্যেক ভোক্তাকে সর্বোচ্চ সুবিধা দিতে আমাদের নতুন উদ্যোগ- সেবা মাস।’

আরএন পাল বলেন, রেইনবো পেইন্টস দেশীয় একটি ব্র্যান্ড। আমরা আন্তর্জাতিক মানের রঙ উৎপাদন করে বাজারজাত করায় অল্পসময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি রেইনবো পেইন্টস অচিরেই দেশের রঙের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে।      

রেইনবো পেইন্টসের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, গ্রাহকদের সেবা নিশ্চিত ও তাদের উপকৃত করতে আমাদের এই উদ্যোগ। গ্রাহক সন্তুষ্টির জন্য সেবা মাসের অন্যতম আকর্ষণ হলো- কিস্তিতে পণ্য কেনার সুযোগ। শুধুমাত্র আমরাই নিজস্ব রিটেইল শো-রুমের মাধ্যমে ক্রেতাদের কাছে সরাসরি পণ্য ও সেবা পৌঁছে দিচ্ছি। যেহেতু আমরা সেবা মাসে বিশাল ছাড় ও কিস্তির সুবিধা দিচ্ছি, কোনো ক্রেতা চাইলে নভেম্বরেই পণ্যের অর্ডার দিয়ে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে সেটি ডেলিভারি নিতে পারবেন। ক্রেতারা চাইলে রেইনবোর পরিবেশকদের কাছেও এ সেবা পাবেন।    

সাউথ ইস্ট ইউনিভার্সিটির আর্কিটেকচার ডিপার্টমেন্টের চেয়ারম্যান প্রফেসর মীর মোবাশ্বের আলী বলেন, রেইনবো পেইন্টস স্কেলিং (একটু একটু করে উঠে যাবে না) করে না। শুধু রঙ নয়, আপনি যে জিনিসটা ব্যবহার করছেন, সেটা ভালো না মন্দ তা ব্যবহারের আগে যাচাই করা উচিত।

অনুষ্ঠানে রেইনবো পেইন্টসের কনসালটেন্ট মো. শাহজাহান, হেড অব সেলস এসএম জহিরুল ইসলাম, হেড অব রিটেইল সেলস শাহজাহান সানী ও ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ রেইনবো পেইন্টসের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

‘ছড়াও জীবনের রঙ’ স্লোগানকে সামনে রেখে ২০১৭ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে রেইনবো পেইন্টস। রেইনবোর ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কোটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কোটিং ক্যাটাগরিতে প্রায় ৩০ ধরনের রঙ রয়েছে। সারাদেশে রেইনবো পেইন্টসের শতাধিক শো-রুম রয়েছে। এছাড়া অনুমোদিত ডিলারের মাধ্যমেও রেইনবো পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এসই/এসএ

সিরিয়াল কিলার কালা মনির এবার পুলিশের খাঁচায়
টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মাঠ ছাপিয়ে দর্শক উচ্ছ্বাস চন্দনা মজুমদার আর জুনুনে
টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি


মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ

পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার