ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

ওয়ালটন ফ্রিজে ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
ওয়ালটন ফ্রিজে ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার

ঢাকা: পঞ্চমবারের মতো শুরু হলো দেশীয় ম্যাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের ফ্রিজ কিনলে ২০০ শতাংশ পর্যন্ত ক্যাশ ভাউচার পেতে পারেন ক্রেতারা।

সোমবার (৭ অক্টোবর) রাজধানীর ওযালটন করপোরেট অফিসে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এ ঘোষণা দেওয়া হয়। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে দেশব্যাপী এ ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি।


 
অনুষ্ঠানে জানানো হয়, দেশের যেকোনো স্থানে ওয়ালটন প্লাজা বা পরিবেশকের শোরুম অথবা অনলাইনের ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে এসএমএস বা অনলাইনের মাধ্যমে পণ্যটি রেজিস্ট্রেশন করতে হবে। এরপর ফিরতি এসএমএসে ক্রেতাকে ক্যাশ ভাউচার অথবা ক্যাশব্যাকের অংক জানিয়ে দেওয়া হবে।

প্রাপ্ত ক্যাশব্যাক ক্রেতা তার ইচ্ছানুযায়ী ক্রয়কৃত পণ্যের সঙ্গে সমন্বয় করতে অথবা ওই টাকায় নতুন পণ্য কিনতে পারবেন বলেও অনুষ্ঠানে জানানো হয়।  

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ফিরোজ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, আরিফুল আম্বিয়া ও মোহাম্মদ রায়হান উপস্থিত ছিলেন।  

এছাড়া এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান ও সাখাওয়াৎ হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিমসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

ডিজিটাল ক্যাম্পেইনের আগের চার সিজনে যুক্তরাষ্ট্র ও রাশিয়া ভ্রমণের ফ্রি এয়ার টিকিট, গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি ও বিপুল অংকের টাকার ক্যাশ ভাউচারসহ বিভিন্ন পুরস্কার অর্জনের সুযোগ লাভ করেছিলেন ক্রেতারা।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৯
এবি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa