php glass

‘বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড’ প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড-২০১৯।

walton

ঢাকা: জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রদান করা হয়েছে ‘বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড-২০১৯’। 

শনিবার (৫ অক্টোবর) রাতে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ মার্কিন দূতাবাসের উপ-প্রধান জোয়ান ওয়েঙ্গার।

বাংলাদেশের ওয়েডিং ইন্ডাস্ট্রির প্রসারের জন্য প্রথমবারের মতো এ পুরস্কার প্রদান করা হয়েছে। রূপচর্চা, বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ও বিয়ের ছবি শিল্পের দেশীয় উদ্যোক্তাদের অনুপ্রেরণা দিতে প্রতি বছরই এই অ্যাওয়ার্ড প্রদান করা হবে জানিয়েছেন উদ্যোক্তারা।

অনুষ্ঠানের প্রধান দুই ক্যাটাগরিতে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। আইস টুডে স্পেশাল অ্যাওয়ার্ড ক্যাটাগরিতে রূপচর্চা শিল্পে নতুন ধারা সৃষ্টিকারী উদ্যোক্তা হিসেবে পারসোনা, দশক সেরা বিয়ের অঙ্গসজ্জাকারী হিসেবে ফারজানা শাকিল’স মেকওভার স্যালন, উদীয়মান রূপচর্চা প্রতিষ্ঠান হিসেবে অরা বিউটি লাউঞ্জ, সবচেয়ে সফল চুল সাজিয়ে বানথাই, অলংকার শিল্পের কিংবদন্তী হিসেবে জড়োয়া হাউজের এমডি বাদল রায়কে ‘বেস্ট ইন দ্য ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড ২০১৯’ দেওয়া হয়।

এছাড়া কনের পোশাক সাজানোয় আজীবন সম্মাননা স্বীকৃতি হিসেবে রিনা লতিফ, কনের সেরা ঐতিহ্যবাহী পোশাকের জন্য বেনারসি কুঠি, পুরুষের পোশাক শিল্পে নতুন ধারা সৃষ্টিকারী হিসেবে মেহরুজ মুনির ও বিয়ের ছবি শিল্পে বিশেষ অবদানের জন্য প্রীত রেজাকে এ অ্যাওয়ার্ড  দেওয়া হয়।

অন্যদিকে ব্রাইডাল বিউটি ইন্ডাস্ট্রি, ওয়েডিং প্ল্যানিং অ্যান্ড ডেকোরেশন এবং ওয়েডিং ফটোগ্রাফি ক্যাটাগরিতে জুরি অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। ব্রাইডাল বিউটি ইন্ডাস্ট্রি ক্যাটাগরিতে বিয়ের সেরা প্রসাধন শিল্পী হিসেবে স্প্লেন্ডর বাই আনিকা বুশরার আনিকা বুশরা, কনের রূপসজ্জায় সেরা স্যালন হিসেবে গালা মেকওভার স্টুডিও অ্যান্ড স্যালন বাই নাভিন আহমেদ অ্যাওয়ার্ড জিতেছে। 

ওয়েডিং প্ল্যানিং অ্যান্ড ডেকোরেশন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেয়েছে অ্যানচ্যান্টেড ইভেন্টস অ্যান্ড প্রিন্টস এবং ইভেন্ট টাচ ইন্টারন্যাশনাল। ওয়েডিং ফটোগ্রাফি ক্যাটাগরিতে বেস্ট ওয়েডিং সার্ভিসের জন্য আর্টল্যান্ড, বেস্ট প্রডাকশন হাউজ হিসেবে চেকমেট ইভেন্টস এবং বেস্ট ওয়েডিং ফিল্মমেকার অব দ্য ইয়ার হিসেবে ওয়েডিং ডায়েরি অ্যাওয়ার্ড পেয়েছে।

ওয়েডিং ইন্ডাস্ট্রিজ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রথমবারের মতো বিয়ের আয়োজন সংশ্লিষ্ট অভিজাত, জাঁকজমকপূর্ণ এবং শৈল্পিক পরিষেবা প্রদানকারীদের মধ্য থেকে প্রকৃত সেরাদের সম্মাননা জানানো হয়েছে।

একদল জুরি রূপচর্চা, বিয়ের সাজ-সজ্জা এবং বিয়ের ছবি বিষয়ক মনোনয়নে অংশগ্রণকারীদের মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করেন৷ জুরি দলে ছিলেন প্রখ্যাত প্রসাধন শিল্পী ফারজানা শাকিল, কাজী আইসিটি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও কান্ট্রি ডিরেক্টর জারা মাহবুব, দ্য ডেইলি ঢাকা ট্রিবিউন-এর সম্পাদক জাফর সোবহান, দ্য ডেইলি নিউ এজ-এর ফিচার সম্পাদক কনকা করিম, প্রখ্যাত ফটো সাংবাদিক দীন মোহাম্মদ শিবলি, আইস মিডিয়া লিমিটেডের নির্বাহী পরিচালক নওশিন খায়ের এবং আইস টু ম্যাগাজিনের ফ্যাশন সম্পাদক গৌতম সাহা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
টিএম/এসএ

নতুন প্রতিষ্ঠান এমপিও’র সুযোগ নেই, অনশনের ঘোষণা শিক্ষকদের
আমরা দুষ্টের দমন করতে চাই: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
লেবানন প্রবাসীদের সতর্ক করেছে দূতাবাস
রাবি স্কুল ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা, কারাগারে শিক্ষক
কোনো অসৎ পথে সৎ উদ্দেশ্য হাসিল করা যায় না: সেলিম


আত্মীয় বা দলের নেতা কেউ ছাড় পাবে না: শেখ হাসিনা
পরিবেশ সচেতনতা তৈরিতে আন্তর্জাতিক সেমিনার
ডাকাতি মামলায় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান গ্রেফতার
বাংলাদেশকে ৬ বিলিয়ন ডলার ঋণ দিতে চায় বিশ্বব্যাংক
শেবামেকের সাবেক অধ্যক্ষ ডা. আবরার আহম্মেদের ইন্তেকাল