php glass

ইসলামী ব্যাংকের আরডিএস ক্যাম্পেইন উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইসলামী ব্যাংকের আরডিএস ক্যাম্পেইন উদ্বোধন। 

walton

ঢাকা: ‘ক্ষুদ্র বিনিয়োগের সম্প্রসারণ, গ্রাম বাংলার উন্নয়ন’ স্লোগান নিয়ে ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প আরডিএস’র ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার (১ অক্টোবর) রাজধানীতে ইসলামী ব্যাংক টাওয়ারে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম।  

প্রধান অতিথির ভাষণে মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের অগ্রযাত্রা ও জাতীয় উন্নয়ন নীতিমালার সঙ্গে সামঞ্জস্য রেখে শহর ও গ্রামের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। দেশের ৬৪ জেলার ২৮৮টি শাখার অধীনে প্রায় ২৩ হাজার গ্রামে বিস্তৃত এ ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্প। এর সদস্য সংখ্যা সাড়ে ১১ লাখ, এবং তাদের ৯২ শতাংশই নারী।  এ প্রকল্পে ইসলামী ব্যাংকে প্রায় তিন হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে।
 
সিইও আরও বলেন, মানুষের জীবনমানের উন্নয়ন, উদ্যোক্তা সৃষ্টি ও নারীর ক্ষমতায়নের মাধ্যমে দেশকে সোনার বাংলা করে গড়তে ইসলামী ব্যাংক গ্রামীণ জনপদে প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদান করছে। 
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মো. সালেহ্ ইকবাল।

ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রুরাল ডেভেলপমেন্ট ডিভিশন প্রধান এম জুবায়ের আজম হেলালী।

ব্যাংকের প্রধান কার্যালয় ও ঢাকার বিভিন্ন জোনের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রামীণ জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভূক্তির আওতায় আনা ও ক্ষুদ্র বিনিয়োগের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিকে সমৃদ্ধ করতে মাসব্যাপী এ ক্যাম্পেইন চলবে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
এসই/এইচজে 

সোহেল হত্যা মামলায় কাউন্সিলরসহ ৫২জন অভিযুক্ত
বরিশালে এসএসসিতে বৃত্তি পাচ্ছেন ১৪১৭ শিক্ষার্থী
নন-স্টিক পাত্রে রান্নায় হতে পারে বন্ধ্যাত্ব!
ঢাকা-না’গঞ্জ যানবাহন বন্ধ, ভোগান্তিতে লাখো মানুষ
নওগাঁয় ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিকদের কর্মবিরতি


রামেক হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা
লোকগবেষক শামসুল আরেফীনের জন্মদিন আজ
ধর্মঘট না মেনে গাড়ি নামানোয় কয়েকজন চালককে মারধর
আমেরিকায় বিক্রি হচ্ছে গরুর গোবরের কেক!
ত্রিপুরায় গাঁজাসহ ৩ মাদকবিক্রেতা আটক