php glass

বেস্ট এমপ্লয়ার অ্যাওয়ার্ড পেলো প্রাণ-আরএফএল গ্রুপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পুরস্কার নিচ্ছেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (করপোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরী, ছবি: সংগৃহীত

walton

ঢাকা: মানব সম্পদ ব্যবস্থাপনা ও উন্নত কর্মপরিবেশের জন্য ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের ‘বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯’ অর্জন করেছে দেশের শীর্ষস্থানীয় খাদ্য ও প্লাস্টিক পণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ।

রোববার (০৮ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (করপোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরীর হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি পুরস্কার, যা ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এশিয়া অঞ্চলের প্রতিষ্ঠানগুলোর মানব সম্পদ ব্যবস্থাপনা এবং অনুকূল কর্মপরিবেশের জন্য দিয়ে থাকে।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘বর্তমানে প্রাণ-আরএফএল গ্রুপে এক লাখের ওপর কর্মী রয়েছে। আমরা সবসময় এ বিপুলসংখ্যক কর্মীদের উন্নত কর্মপরিবেশ নিশ্চিত করতে নিয়মিত বিভিন্ন ধরনের প্রোগ্রাম আয়োজন করি। এরমধ্যে রয়েছে দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ, মোটিভেশনাল প্রোগ্রাম, যাতে করে কর্মীরা কোম্পানিকে নিজের মনে করে তাদের দায়িত্ব পালন করে’। 

তিনি আরও বলেন, ‘এ অর্জন আমাদের ভালো কর্মপরিবেশ তৈরিতে যে উদ্যোগ তার একটি স্বীকৃতি। বিশ্বমানের এ পুরস্কার ও স্বীকৃতি অর্জন আমাদের সামনে এগিয়ে যেতে আরো অনুপ্রেরণা যোগাবে’।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এসই/ওএইচ/

ksrm
শনিবার জিয়ার সমাধিতে শ্রদ্ধা জানাবে ছাত্রদল
ভবন থেকে পড়ে উপ-সচিবের গাড়ি চালকের মৃত্যু
কোম্পানীগঞ্জে অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়ি থেকে উদ্ধার
আইজিসিসির আয়োজনে গাইলেন অদিতি মহসিন
রাস্তা খালি করতে দুই মোটরসাইকেল এসকর্ট রেখেছিলেন শামীম


‘ক্ষেপ’ বন্ধ করতে পয়েন্ট আনলো পাঠাও
আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ভুটানকে হারালো বাংলাদেশের কিশোররা
বিখ্যাত লেখক স্টিফেন কিংয়ের জন্ম
বসুন্ধরা কিংস একাডেমি কাপ ফুটবলে চ্যাম্পিয়ন যশোর