ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

অর্থনীতি-ব্যবসা

শুরু হচ্ছে নগদের লাখপতি ক্যাম্পেইন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
শুরু হচ্ছে নগদের লাখপতি ক্যাম্পেইন ক্যাম্পেইন পোস্টার

ঢাকা: বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস নগদ তার গ্রাহকদের জন্য নিয়ে আসছে ‘লাখপতি ক্যাম্পেইন’।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) নগদ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এ ক্যাম্পেইনের আওতায়  গ্রাহকেরা প্রতি ২ হাজার ৫০০ টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলে এবং পরবর্তীতে প্রশ্নের সঠিক উত্তর দিলে ১ লাখ টাকা পর্যন্ত যে কোনো পরিমাণ (অ্যামাউন্ট) টাকা আয় করতে পারবেন।

 ক্যাম্পেইন চলাকালীন সময়ে একজন গ্রাহকের প্রাপ্ত আয় তার অ্যাকাউন্টে ৭২ ঘণ্টা পর পৌঁছে যাবে।

নগদ গ্রাহকদের জন্য প্রতি ২ হাজার ৫০০ টাকা বা তার বেশি ক্যাশ-ইন করলেই এই সুযোগ থাকছে। এ ছাড়া নতুন রেজিস্ট্রেশন করেও এই ক্যাম্পেইনে অংশগ্রহণের সুযোগ রয়েছে। ক্যাম্পেইন সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য গ্রাহকেরা নগদের গ্রাহক সেবা নম্বরে (০৯৬০৯৬১৬১৬৭ বা ১৬১৬৭) যোগাযোগ করতে পারবেন। এছাড়া ক্যাম্পেইনের বিস্তারিত তথ্য পাওয়া যাবে নগদের ওয়েবসাইট ও অফিসিয়াল ফেসবুক পেইজে।

গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ থেকে ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। এ প্রক্রিয়া সম্পন্ন করতে গ্রাহককে নগদ উদ্যোক্তার কাছে জাতীয় পরিচয়পত্র ও সিমসহ মোবাইল ফোন নিয়ে আসতে হবে। গ্রাহকের ছবি ও পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে ২ মিনিটেরও কম সময়ে।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa