php glass

বিনিয়োগকারী ঐক্য পরিষদের বিরুদ্ধে ডিএসইর জিডি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা স্টক এক্সচেঞ্জের লোগো

walton

ঢাকা: বিনিয়োগকারীদের সংগঠন বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের বিরুদ্ধে মতিঝিল থানায় সাধারণ ডায়েরি করেছে (সাধারণ ডায়েরি নং ১৬০৬) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকেলে মতিঝিল থানায় ডায়েরি করা হয়েছে বলে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএসই’র ডিজিএম শফিকুর রহমান।

তিনি বলেন, মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ঐক্য পরিষদের  ব্যানারে  নয় থেকে ১০ জন লোক ডিএসইর সামনে বিক্ষোভ মিছিল করেন। যার ফলে ডিএসইর শেয়ারহোল্ডার ও ডিএসইর কর্মকর্তাদের যাতায়াত ও অফিসের স্বাভাবিক কার্যক্রম বিঘ্ন ঘটে। ডিএসই’র সামনে বেশ কিছুদিন ধরে এ বিক্ষোভ করে আসছেন তারা। বিক্ষোভে তারা নিয়ন্ত্রণ সংস্থা এবং পুঁজিবাজার সংশ্লিষ্ট সব ঊর্ধ্বতন কর্মকর্তা সম্পর্কে সম্মানহানীকর মন্তব্য করছেন। 

যেহেতু ডিএসই মনে করে পুঁজিবাজার অত্যন্ত স্পর্শকাতর, এই ধরনের কার্যক্রম দেশে-বিদেশি বিনিয়োগের সিদ্ধান্ত গ্রহণে নেতিবাচক প্রভাব ফেলবে এবং বহির্বিশ্বে বাংলাদেশের পুঁজিবাজারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে, ফলে বিদেশি বিনিয়োগ নিরুৎসাহিত হচ্ছে। জাতীয় জনস্বার্থমূলক প্রতিষ্ঠান হিসেবে পুঁজিবাজার সংশ্লিষ্ট কার্যক্রমে অংশগ্রহণের উদ্দেশ্যে এখানে হাজার হাজার লোকের সমাগম ঘটে। তাই  সার্বিক বিষয় বিবেচনা করে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও তিনি জানান। 

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
এসএমএকে/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: শেয়ার বাজার
ksrm
বাংলাদেশি নাগরিকদের ভিসা সহজীকরণের সুপারিশ
কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যক্তির কারণে সংগঠনের ইমেজ ক্ষুণ্ন করতে চাই না
‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’
ডে-কেয়ার সেন্টার নিশ্চিতের নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর


জিপিএ-৫ প্রাপ্ত ডিআরইউ সদস্য সন্তানদের সংবর্ধনা
সুনামগঞ্জে ধোপাজান নদীতে অবৈধভাবে চলছে বালু উত্তোলন
শিয়াল ধরার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল শিশুর 
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫
বরিশালে সার্বজনীন শিক্ষা ব্যবস্থার দাবিতে বিক্ষোভ