ইসলামী ব্যাংক রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

walton

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) রংপুর প্রাইম মেডিকেল কলেজ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাহবুব-উল-আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা ও মুহাম্মদ কায়সার আলী এবং উপ ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য রাখেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ কে এম পেয়ার আহমাদ। সম্মেলনে রংপুর জোনের ১৯টি শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মাহবুব-উল-আলম প্রধান অতিথির বক্তব্যে বলেন, ইসলামী ব্যাংক ধর্ম-বর্ণ নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের ব্যাংক। ব্যাংকের কল্যাণমুখী ও আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবার মাধ্যমে উত্তরাঞ্চলসহ সমগ্র দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও অগ্রগতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে ইসলামী ব্যাংক। শুধু দেশেই নয়, ইতোমধ্যে বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ব্যাংক হিসেবে পরিগণিত হয়েছে এই ব্যাংক। দেশের মানুষের অকুণ্ঠ ভালোবাসা এবং কর্মকর্তাদের সততা ও পরিশ্রমের ফলেই বিশ্বব্যাপী এ স্বীকৃতি।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির এ যুগে ব্যাংকিং কার্যক্রম এখন মানুষের হাতের স্পর্শে মোবাইল ফোন, ইন্টারনেট ও ই-ওয়ালেটের মতো বিকল্প মাধ্যমে সম্পন্ন হয়। ব্যাংকিং সেক্টরে নেতৃস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে ভার্চুয়্যাল ব্যাংকিংয়েও নেতৃত্বদানের জন্য তিনি কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন। বিকল্প ব্যাকিং সেবাকে তরুণ প্রজন্মসহ সবার মধ্যে আরো বেশি জনপ্রিয় করার জন্য আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এসএইচ

Nagad
প্রতারণা করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ বিদেশি গ্রেফতার
নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করছেন অভিনেত্রী ছন্দা
১৭ ঘণ্টায়ও উদ্ধার হননি হিজলায় ট্রলারডুবিতে নিখোঁজ নানি-নাতি
না’গঞ্জে করোনা হাসপাতালে আইসিইউ চালু
অনিচ্ছায় সুদের টাকা পেলে করণীয়


করোনার টেস্ট ফি বাতিলের দাবিতে বরিশালে মানববন্ধন
মুখে বয়সের ছাপ না চাইলে করুন এই সহজ ব্যায়াম!
দামুড়হুদায় ট্রলি দুর্ঘটনায় চালক নিহত
‘পাটশিল্পের উন্নয়নে চীনের লাভজনক প্রস্তাব গ্রহণ করা হয়নি’
সিরাজগঞ্জের সেই স্পারবাঁধে আবারও ধস