php glass

রুয়েটে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টার ঘটনায় মামলা

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রক্তমাখা মেঝে, ইনসাটে ব্যাংকের ভল্ট ঘেঁষে দেয়াল ভাঙা ও আহত লিটন। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: রাজশাহীতে রূপালী ব্যাংকের প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখায় নিরাপত্তা কর্মীকে কুপিয়ে ডাকাতি চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে নগরের মতিহার থানায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক সোয়াইবুর রহমান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মতিহার থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

আব্দুর রহমান বলেন, ‘রূপালী ব্যাংকের রুয়েট শাখায় ডাকাতির চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় ডাকাতি ও হত্যাচেষ্টার অভিযোগ এনে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (১১ জুলাই) দিনগত রাত ১২টার দিকে রুয়েট ক্যাম্পাসে অবস্থিত রূপালী ব্যাংকের এ শাখার তালা কেটে ভেতরে প্রবেশ করে মুখোশধারী দুর্বৃত্তরা। প্রথমে ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙে তারা। এরপর এ শাখায় নিরাপত্তা লিটনকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এরপর ব্যাংকের ভল্ট ঘেঁষে দেয়াল ভাঙালেও টাকা লুট করতে পারেনি। পরে মুমূর্ষু অবস্থায় আহত লিটনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক সোয়াইবুর রহমান জানান, সিসি ক্যামেরায় মুখোশধারী একজনকে দেখা গেছে। রড কাটা মেশিন দিয়ে ভল্টের দেয়াল ভাঙতে চেষ্টা করে সে ব্যর্থ হয়। ফলে ব্যাংক থেকে কিছু খোয়া যায়নি।

ঘটনার পর শুক্রবার (১২ জুলাই) সকালে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে আলমত সংগ্রহ করেছে। 

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, ব্যাংকের ডাকাতির চেষ্টার পর গোয়েন্দারা মাঠে নেমেছেন। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ০৪০২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
ওএইচ/

সার্ক প্রতিষ্ঠা, জন লেননের প্রয়াণ
স্ত্রীকে খুন করে সন্দ্বীপে পলাতক, গ্রেফতার স্বামী
টানা ৩৩ ম্যাচ অপরাজিত ‘অল রেডস’
রাজধানীতে গ্যাসপাইপ লিকেজের আগুনে ৪ শ্রমিক দগ্ধ
আসুন ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করি: গণফোরাম


ডিজিটাল নিরাপত্তা এজেন্সি গঠন
বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ‘বসুন্ধরা টিস্যু’
নওশাবার মামলা: আপিলে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি রোববার
ইরানি নৌবাহিনীর নতুন ড্রোন উন্মোচন
এনটিভির ভিডিও এডিটর আতিক হত্যায় হাইকোর্টের রায় রোববার