php glass

মার্সেল ফ্রিজ কিনে লাখ টাকা পেলেন কৃষক ও দোকানি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চেক হাতে পেয়ে খুশি শাহারুল ইসলাম ও তার স্ত্রী।

walton

ঢাকা: মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে এক লাখ টাকা পাওয়ার সুযোগ। অবিশ্বাস্য মনে করেছিলেন ক্রেতা কুষ্টিয়ার দৌলতপুর গোয়াল গ্রামের কৃষক মো. শাহারুল ইসলাম এবং নারায়ণগঞ্জ সদরের মিজমিঝি দক্ষিণপাড়ার দোকানি বাবুল হোসেন। 

কিন্তু ফ্রিজ কিনে মোবাইল ফোনের মাধ্যমে রেজিস্ট্রেশন করে দু’জনেই পয়েছেন এক লাখ করে টাকা।

কোরবানির ঈদকে সামনে রেখে ‘ঈদের খুশি জমবে বেশি- প্রতিদিনই লাখপতি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। এর আওতায় ৩ জুলাই থেকে কোরবানির ঈদ পর্যন্ত ক্রেতারা দেশের যেকোনো শোরুম থেকে মার্সেল ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে প্রতিদিনই পেতে পারেন এক লাখ করে টাকা। থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার। এছাড়াও রয়েছে হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।
  
কৃষক শাহারুল ইসলাম জানান, ফ্রিজ কেনার কথা অনেকদিন ধরেই ভাবছিলাম। কিন্তু হাতে টাকা ছিলনা। তাই ৩ মাসের কিস্তিতে ফ্রিজটি কিনি। রেজিস্ট্রেশনের পর মার্সেলের কাছ থেকে যখন এক লাখ টাকার মেসেজ পাই, তখন বিশ্বাস করিনি। পরবর্তীতে শোরুমে এসে চেক বুঝে নিতে বললে, পুরো হতভম্ব হয়ে যাই। মনে হচ্ছিল আকাশের চাঁদ হাতে পেয়েছি।

একই রকম অনুভূতির কথা জানালেন মার্সেল ফ্রিজের আরেক ক্রেতা নারায়ণগঞ্জের বাবুল হোসেন। তিনি বলেন, ফ্রিজ কিনে এক লাখ টাকা, অবিশ্বাস্য! কোনদিনও এমনটি ভাবিনি। মার্সেল যে ক্রেতাদের দেওয়া প্রতিশ্রুতি শতভাগ রক্ষা করে তার প্রমাণ আমি নিজেই। মনে হচ্ছে, মার্সেল ফ্রিজ কিনে আমি খুবই ভাগ্যবান।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এনটি

ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ

শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন


শিক্ষার্থীদের নিয়ে বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ
বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে: হানিফ
যমুনার পানি বিপদসীমার ৯৮ সেন্টিমিটার ওপরে
‘হ্যাঁলো ওসি’ বুথে এসে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গেলেন নৌবাহিনীর ৮০ সদস্য