php glass

‘মিশন এক্সট্রিম’ সিনেমার কো-স্পন্সর বসুন্ধরা এলপি গ্যাস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘মিশন এক্সট্রিম’র কো-স্পন্সর ‘বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড’, এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে বৃহস্পতিবার। ছবি: ডিএইচ বাদল

walton

ঢাকা: আইন-শৃঙ্খলা রক্ষাকারী প্রতিষ্ঠানগুলোর শক্তিশালী কার্যক্রমের ওপর নির্মিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ সারাদেশে মুক্তি পাবে এ বছর।

সন্ত্রাস, জঙ্গিবাদসহ বিশেষ ধরনের অপরাধ দমন ও মোকাবেলায় পুলিশের বিশেষায়িত সংস্থা ‘কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম’ ইউনিটের ভূমিকা নিয়ে নির্মিত এ সিনেমার কো-স্পন্সর হয়েছে দেশের এক নম্বর এলপি গ্যাস ব্র্যান্ড ‘বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড’।

বৃহস্পতিবার (৪ জুলাই) রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার-২ এর সম্মেলন কক্ষে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়।
 
অনুষ্ঠানে জানানো হয়, ফয়সাল আহমেদ এবং সানী সানোয়ার পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ হবে এ বছরের সাড়া জাগানো সিনেমা। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনার পাশাপাশি কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার।
 
‘মিশন এক্সট্রিম’র কো-স্পন্সর ‘বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড’, এ সংক্রান্ত চুক্তি সই হয়েছে বৃহস্পতিবার। ছবি: ডিএইচ বাদলসিনেমাটির প্রধান চরিত্রে আরিফিন শুভ’র বিপরীতে রয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশী। অন্যান্য চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা তাসকিন রহমান ও অভিনেত্রী সাদিয়া নাবিলা।
 
‘মিশন এক্সট্রিম’ সিনেমার কো-স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়ে বসুন্ধরা এলপি গ্যাসের জেনারেল ম্যানেজার (বিক্রয়) জাকারিয়া জালাল বলেন, কাউন্টার টেরোরিজম কার্যক্রমের ওপর ভিত্তি করে নির্মিত ‘ঢাকা অ্যাটাক’ যেভাবে দর্শকের বিপুল সাড়া পেয়েছিলো, আমরা আশা করছি ‘মিশন এক্সট্রিম’ও সেই ধারাবাহিকতা বজায়  রাখবে।
 
তিনি আরও বলেন, ‘মিশন এক্সট্রিম’ মূলত দেশের বর্তমান কাউন্টার টেরোরিজম প্রশাসনের শক্তিশালী ভূমিকা তুলে ধরেছে। আমরাও চেয়েছি এ কাজের সঙ্গে নিজেদের যুক্ত করতে। সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির (সিএসআর) আওতায় সমাজের কল্যাণে যেসব কার্যক্রম হবে, বসুন্ধরা এলপি গ্যাস তার সঙ্গে যুক্ত থাকবে।
 
সিনেমার পরিচালক সানী সানোয়ার বলেন, বসুন্ধরা এলপি গ্যাসের মতো একটি বড় ব্র্যান্ড কো-স্পন্সর হিসেবে আমাদের সঙ্গে থাকায় আমরা অনেক আনন্দিত। শুরু থেকেই বসুন্ধরার মতো বড় প্রতিষ্ঠানকে আমাদের সঙ্গে পেয়ে আমরাও সাহসিকতার সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী প্রতিষ্ঠানগুলোর কার্যক্রম তুলে ধরতে পেরেছি। আশা করছি ‘ঢাকা অ্যাটাক’র মতো ‘মিশন এক্সট্রিম’ও বিপুল জনপ্রিয়তা লাভ করবে।
 
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট (সেক্টর-এ) জেড এম আহমেদ প্রিন্স, বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস মাহবুব আলম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এসই/এইচএ/

ইঁদুরের উপদ্রবে বাঁধ ঝুঁকিতে!
টাঙ্গাইলে বাঁধ ভেঙে তলিয়ে যাচ্ছে বাড়ি-ঘর
একুশে পদকের জন্য মনোনয়ন আহ্বান
হুমায়ূন আহমেদের প্রয়াণ
ইতিহাসের এই দিনে

হুমায়ূন আহমেদের প্রয়াণ

শেষ হলো জেলা প্রশাসক সম্মেলন


শিক্ষার্থীদের নিয়ে বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ
বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ডের বিচার করা হবে: হানিফ
যমুনার পানি বিপদসীমার ৯৮ সেন্টিমিটার ওপরে
‘হ্যাঁলো ওসি’ বুথে এসে মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ
জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে গেলেন নৌবাহিনীর ৮০ সদস্য