php glass

সিটি ব্যাংকের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আয়োজিত বার্ষিক সাধারণ সভা।

walton

ঢাকা: দি সিটি ব্যাংক লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ জুন) রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার বলেন, সিটি ব্যাংক সব সময়ই ক্রমশ পরিবর্তনের মাধ্যমে এগিয়ে যাওয়াকে প্রাধান্য দিয়ে এসেছে। যার ফলশ্রুতিতে ব্যাংকটি দেশের অগ্রগামী ডিজিটাল ব্যাংক হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছে। 

পাশাপাশি ব্যাংকিং সেক্টরে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জের কথা উল্লেখ করে সবাইকে ক্রমান্বয়ে সেগুলো থেকে উত্তীর্ণ হওয়ার লক্ষ্যে সচেষ্ট থাকার আহ্বান জানান তিনি।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাসরুর আরেফিন শেয়ার হোল্ডারদের কাছে ব্যাংক কর্মকাণ্ডের সার্বিক চিত্র তুলে ধরে ব্যাংকের প্রতি তাদের দীর্ঘদিনের আস্থার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সঙ্গে সার্বক্ষণিক সহায়তা ও দিক নির্দেশনার জন্য তিনি বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনসহ সব নিয়ন্ত্রণ সংস্থা এবং ব্যাংকের পরিচালনা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

৩৬তম বার্ষিক সাধারণ সভায় পরিচালক পরিষদের সুপারিশকৃত ৬ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড অনুমোদনের জন্য উত্থাপিত হলে সর্বসম্মতিক্রমে তা গৃহীত ও অনুমোদিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সারের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান হোসেন খালেদ, পরিচালক- তাবাস্সুম কায়সার, সাভেরা এইচ মাহমুদ ও হোসেন মেহমুদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফসহ ব্যাংকের আরও ঊর্ধ্বতন কর্মকার্তারা। এছাড়া ব্যাংকের শেয়ার হোল্ডাররাও এ সভায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ২৬, ২০১৯
এসএ/

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
সরকারকে বেকায়দায় ফেলতে কৃত্রিম সংকট তৈরির চেষ্টা!
মাস্টারকার্ডের পেমেন্ট সামিট ও গালা নাইট অনুষ্ঠিত
লন্ডনে বাংলাদেশ বইমেলার কেন্দ্রবিন্দু ‘বঙ্গবন্ধু কর্নার’
প্রাক-প্রাথমিকে পরীক্ষা নিলে ব্যবস্থা


ইউনেস্কো সংস্কৃতি মন্ত্রীদের ফোরামে বাংলাদেশ
বেশি দামে লবণ বিক্রি: ২ ব্যবসায়ীর অর্থদণ্ড
ভূরুঙ্গামারীতে ৩৫ টাকার লবণ বিক্রি ৬০, ব্যবসায়ীকে জরিমানা
বরিশালে বাড়তি দামে লবণ বিক্রি, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা
প্রথমবার শীর্ষ শিকারি রাজ্জাক